• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বুলেট গতিতে বেরিয়ে গেল ট্রেন, মুহূর্তে পিষে গিয়ে ছিন্ন-ভিন্ন হলেন ৮০ জন, দেখুন ভিডিও

সামনে এল অমৃতসরের ট্রেন দুর্ঘটনার ভিডিও। যে ভিডিও-তে দেখা যাচ্ছে প্রায় বুলেট গতিতে বেরিয়ে যাওয়া ট্রেনকে। রেল লাইনের উপরে যে কয়েক শ'মানুষ দাঁড়িয়ে রয়েছেন তা ট্রেনের গতি দেখে ঠাহর করা শক্ত। ভিডিও-তে দেখা যাচ্ছে রেল লাইনের দু'ধারে অসংখ্য মানুষ। যারা রেল লাইনের ধারে বিশাল রামলিলা-র উৎসব প্রত্যক্ষ করছেন। মোবাইল ফোনে বহু মানুষ সেই উৎসবের ভিডিও করছেন তাও দেখা যায়।

বিজয়া দশমীতে এক ভয়াবহ সন্ধ্যা

এই উৎসবের মাঝেই যেন দুরন্ত গতিতে মৃত্যুদূত হয়ে হাজির হয়েছিল পাঠানকোট থেকে অমৃতসরমুখী ট্রেনটি। কিছু বুঝে ওঠার আগেই ট্রেনের চাকা পিষে দিয়েছিল অসংখ্য মানুষকে। যার মধ্যে এখন পর্যন্ত অন্তত ৫০ জনের মৃত্যুর কথা বেসরকারিভাবে জানানো হয়েছে। জখম হয়েছেন অন্তত ৩০ জন।

স্বাভাবিকভাবেই এই রেল দুর্ঘটনা নিয়ে দেশজুড়়ে এখন শোকের আবহ। শুক্রবার দেশজুড়ে পালিতক হচ্ছে বিজয়া দশমী ও দসেরা-র উৎসব। সেই উৎসব প্রত্যক্ষ করতে গিয়ে এমন মর্মান্তিক পরিণতি কেউ-ই মেনে নিতে পারছেন না। স্থানীয় প্রশাসন ও রেলের দিকে বারবার আঙুল উঠছে।

(আরও পড়ুন- বিজয়া দশমীতে ভয়াবহ ট্রেন দুর্ঘটনা, অমৃতসরের কাছে ৫০ জনেরও বেশি মানুষের মৃত্যু)

English summary
The live video has come out after the train accident at Amritsar. This live video has shown how people were celebrating and the speed of the train.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X