• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দেশদ্রোহিতার অভিযোগ! মাইসোর থেকে গ্রেফতার ত্রিপুরার যুবক

সোশ্যাল মিডিয়ায় বিদ্বেষমূলক ভিডিও ছড়িয়ে দেশদ্রোহীর অভিযোগে অভিযুক্ত এক যুবককে মাইসোরে থেকে গ্রেফতার করল ত্রিপুরা পুলিশ। ভিডিওটি ১৪ ফেব্রুয়ারি পুলওয়ামায় জঙ্গি হামলায় মৃত্যু সংক্রান্ত বলে জানা গিয়েছে।

দেশদ্রোহিতার অভিযোগ! মাইসোর থেকে গ্রেফতার ত্রিপুরার যুবক

সূত্রের খবর অনুযায়ী, বিদ্বেষমূলক ভিডিওটি পুলিশের নজরে আসতেই স্বতঃপ্রণোদিত মামলা শুরু করে পুলিশ। তদন্তে পুলিশ দেখে, অভিযুক্ত প্রমেশ দেববর্মা আদতে ত্রিপুরার খোয়াইয়ের বাসিন্দা। বর্তমানে সে মাইসোরে থাকে। খোয়াইয়ের পুলিশ সুপার কৃষ্ণেন্দু চক্রবর্তী এমনটাই জানিয়েছেন। অভিযুক্তকে ধরতে পুলিশের একটি দলকে সেই রাজ্যে পাঠানো হয়।

খোয়াইয়ের পুলিশ সুপার জানিয়েছেন, ভিডিওটির বিষয়বস্তু দেশ বিরোধী। যার জন্য তার বিরুদ্ধে দেশদ্রোহীতার অভিযোগ আনা হয়েছে। ত্রিপুরা পুলিশ মাইসোরে গিয়ে অভিযুক্তকে গ্রেফতারে সমর্থ হয়েছে বলেও জানিয়েছেন তিনি। রবিবার মাইসোরের আদালতের পেশের পর ট্রানজিট রিমান্ডে অভিযুক্তকে রাজ্যে নিয়ে আসা হবে বলেও জানিয়েছেন তিনি।

অন্যদিকে ত্রিপুরা পুলিশের তরফ থেকে তাদের ফেসবুক পেজে ভুয়ো তথ্য প্রচার নিয়ে হুঁশিয়ারি দেওয়া হয়েছে। এই ধরনের খবর ছড়িয়ে দেওয়ার সঙ্গে যাঁরা যুক্ত, তাদের খুঁজে বের করে কড়া ব্যবস্থা নেওয়া হবে বলে জানানো হয়েছে।

সাম্প্রতিক কালে কোন ত্রিপুরাবাসীর বিরুদ্ধে দেশদ্রোহিতার এটি দ্বিতীয় ঘটনা। এর আগে ফেব্রুয়ারির শুরু দিকেআইএনপিটির সাধারণ সম্পাদক জগদীশ দেববর্মা, অঘোর দেববর্মা এবং অ্যান্টনি দেববর্মার বিরুদ্ধে দেশদ্রোহিতার অভিযোগ আনা হয়েছিল।

English summary
Sedition charges against Tripura man over ‘anti-India’ online post
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X