• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মন্দার বাজারে বড় ঘোষণা SBI-র, অ্যাকাউন্টে লো ব্যালেন্স এবং এসএমএসের জন্য কাটা হবে না টাকা

মন্দার বাজারেও গ্রাহকদের জন্য সুখবর শোনাল এসবিআই। এবার থেকে আর এমএস এবং অ্যাকাউন্টে কম ব্যালেন্সের জন্য গ্রাহকদের টাকা কাটবে না ব্যাঙ্ক। অর্থাৎ সারাবছর এসএমএসের জন্য যে টাকা কাটা হয় সেটা আর কাটা হবে না। এসে অনেকটাই সুরাহা হবে গ্রাহকদের এমনই মনে করছে স্টেট ব্যাঙ্ক।

এসএমএস চার্জ কাটবে না ব্যাঙ্ক

এসএমএস চার্জ কাটবে না ব্যাঙ্ক

গ্রাহকদের জন্য সুখবর শোনাল এসবিআই। এবার থেকে আর এসএমএস চার্জ কাটা হবে না গ্রাহকদের। সারাবছর ব্যাঙ্ক গ্রাহককে যে এসএমএস টাকা তোলা এবং জমার জন্য পাঠায় তার একটা চার্জ নিয়ে থােক। সেই টাকা আর কাটা হবে না বলে জািনয়েছে ব্যাঙ্ক।

কম ব্যালেন্স থাকলেও টাকা কাটা হবে না

কম ব্যালেন্স থাকলেও টাকা কাটা হবে না

শহর, গ্রামীণ এবং মেট্রো এলাকার জন্য অ্যাকাউন্ট ব্যালেন্সের মাপ বেঁধে দিয়েছিল এসবিআই। সেই অ্যাকাউন্টে কম ব্যালেন্স থাকলেও এবার থেকে টাকা কাটা যাবে না বলে জানিয়েছে এসবিআই। করোনা পরিস্থিতিতে ব্যাঙ্কের এই সিদ্ধান্তে কিছুটা হলেও সুবিধা পাবেন গ্রাহকরা।

স্থায়ী আমানতে সুদ কমেছে

স্থায়ী আমানতে সুদ কমেছে

করোনা পরিস্থিতিেত স্বল্প মেয়াদী স্থায়ী আমানতে সুদ কমিয়েছে এসবিআই। যদিও রিজার্ভ ব্যাঙ্ক একাধিক বার রেপোরেট কমিয়ে ব্যাঙ্ক গুলির অবস্থা স্থিতিশীল রেখেছে। করোনা পরিস্থিতির কারণে একাধিক ক্ষেত্রে ক্ষতিগ্রস্ত হয়েছে ব্যাঙ্কিং সেক্টর।

এটিএমের চার্জ কাটছে না ব্যাঙ্ক

এটিএমের চার্জ কাটছে না ব্যাঙ্ক

করোনা লকডাউন চলাকালীনই এটিএমের টাকা তলার উপর চার্জ কাটা বন্ধ করে দিয়েছে ব্যাঙ্ক। তাতে অনেকটাই সুবিধা পেয়েছেন গ্রাহকরা। তারপরে আবার এই সিদ্ধান্তে আরও তাঁদের আরও সুবিধা হবে।

আইপিএলের টাইটেল স্পনসরের নির্বাচন মোদীর 'আত্মনির্ভর ভারত'-এ কুঠারাঘাত!

English summary
SBI says no charge for SMS and low balance in account
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X