• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

উৎসবের আবহে এসবিআই-এর গ্রাহকদের জন্য সুখবর, গৃহঋণে বড় ছাড়ের ঘোষণা

এসবিআই-এর গ্রাহকদের জন্য সুখবর। উৎসবের আবহে গৃহঋণ সংক্রান্ত বড় ঘোষণা করল স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া। ব্যাঙ্কের ডিজিটাল প্ল্যাটফর্ম ইয়োনোর মাধ্যমে যদি কোনও ব্যাঙ্ক গ্রাহক ৭৫ লক্ষ টাকার পরিমাণের বেশি গৃহঋণের আবেদন জানান তবে গৃহঋণের সুদে ২৫ বেসিস পয়েন্ট পর্যন্ত ছাড় পাবেন।

উৎসবের আবহে এসবিআই-এর গৃহঋণে বড় ছাড়

তবে এই ছাড় নির্ভর করবে আবেদনকারীর সিবিল স্কোরের উপর। ৩০ লক্ষ থেকে ২ কোটি টাকা পর্যন্ত গৃহঋণের ক্ষেত্রে ক্রেডিট স্কোরের উপর ভিত্তি করে ১০ থেকে ২০ বেসিস পয়েন্ট ছাড়ও পাবেন আবেদনকারীরা। এই একই সুবিধার আওতায় দেশের আটটি মেট্রো শহরের গ্রাহকদের জন্য ৩ কোটি টাকা পর্যন্ত গৃহঋণের উপর আরও ৫ বিপিএস ছাড় ঘোষণা করেছে এসবিআই। তবে অতিরিক্ত এই পাঁচ বেসিস পয়েন্ট ছাড় পেতে হলে ইয়োনোর মাধ্যমে আবেদন করতে হবে।

এসবিআই জানিয়েছে, কোনও গ্রাহক ৩০ লক্ষ টাকা পর্যন্ত গৃহঋণের আবেদন করলে সেই ক্ষেত্রে সর্বনিম্ন ৬.৯০ শতাংশ এবং ৩০ লক্ষ টাকার উপর গৃহঋণের আবেদনের ক্ষেত্রে সর্বনিম্ন ৭ শতাংশ পর্যন্ত সুদের হারে ঋণ দেওয়া হবে। এছাড়া খুচরো ঋণগ্রহীতাদের জন্য প্রসেসিং ফি-এর ১০০ শতাংশ পর্যন্ত মকুবের ঘোষণা করে এসবিআই। তবে সেক্ষেত্রেও গ্রাহকদের ইয়োনো ব্যবহার করে আবেদন করতে হবে।

এসবিআই-এর ম্যানেজিং ডিরেক্টর সি এস শেট্টি বলেন, 'গ্রাহকদের স্বপ্নের বাড়ি কিনতে আরও উৎসাহিত করবে স্টেট ব্যাঙ্কের এই সুবিধা। করোনা পরবর্তী পরিস্থিতিতে গ্রাহকদের চাহিদা বেড়েছে। সে দিকে লক্ষ্য রাখা হচ্ছে। তাঁদের প্রয়োজন ও চাহিদা মতো আরও সুযোগ সুবিধা দেবে এসবিআই।'

Puja Special : মালদাঃ ভারত বাংলাদেশ সীমান্তে তিলাসনের জমিদার বংশের ২২০বছরের দুর্গা পুজা

English summary
SBI's customers would get an interest concession of 25 bps on a home loan of above Rs 75 lakh
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X