• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'পাকিস্তান মুর্দাবাদ' বললেই 'বিশেষ অফার', কী মিলছে জানেন স্টলে! এই খাবার দোকান এখন খবরে

আর চারপাঁচটা রাস্তার ধারের ফুডস্টল যেমন হয় ছত্তিশগড়ের অঞ্জাল সিং এর দোকানটিও তেমনই। ছোট্ট বাল্বের আলোর নিচে, তাঁর ঠেলা গাড়িতে তিনি নিত্যদিন মুরগি কিংবা পাঁঠার মাংসের কাবাব , তন্দুরি বানান। যার স্বাদ আস্বাদনে ভিড় কিছু কম হয় না! তবে রাতারাতি এই খাবারের দোকান এখন খবরে! কারণ দোকানের সমানে লাগানো হয়েছে এক নয়া ব্য়ানার।

পাকিস্তান মুর্দাবাদ বললেই বিশেষ অফার, কী মিলছে জানেন স্টলে! এই খাবার দোকান এখন খবরে

অঞ্জাল সিং এর দোকানের সামনে যে নতুন ব্যানারটি রয়েছে, তাতে লেখা আছে, দোকানে এসে 'পাকিস্তান মুর্দাবাদ' বললেই ১০ টাকা ছাড় দেওয়া হবে চিকেন লেগ পিসে। এমন 'বিশেষ অফার' এর জেরে রাতারাতি খবরে উঠে এসেছেন ছত্তিশগড়ের বাস্তার জেলার অঞ্জাল সিং। যে জায়গা থেকে কাশ্মীরের পুলওয়ামার দূরত্ব কয়েক হাজার মাইল। আর সেই কাশ্মীরের বুকে সেনা জওয়ানদের রক্তাক্ত পরিণতির ক্ষোভের আগুন অঞ্জালের মনে! অঞ্জালের দাবি পাকিস্তান কোনওদিনই মনুষ্যত্বকে দাম দেয়নি।

৪০ জন সিআরপিএফ জওয়ানের আত্মবলিদানে অঞ্জালের মনে যতটা গর্ব ততটাই ক্ষোভ প্রতিবেশী রাষ্ট্রের প্রতি। আর সেই ক্ষোভ চেপে রাখতে না পেরে এমন পদক্ষেপ অঞ্জালের। এদিকে, ওড়িশা ছত্তিশগড় সীমান্তের অধিবাসী অঞ্জালের দোকানের সামনে আপাতত চোখে পড়ছে লম্বা লাইন।

[আরও পড়ুন: পুলওয়ামার চেয়েও বড় 'ফিদায়েঁ' হামলার ছক জঙ্গি সংগঠন জইশের! চাঞ্চল্যকর তথ্য গোয়েন্দাদের হাতে]

English summary
Say Pakistan Murdabad at this Chhattisgarh food stall, get Rs 10 off on chicken leg piece.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X