• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কর্নাটকের উপনির্বাচনের ফল নিয়ে উত্তেজনা চরমে! গোয়া সফর না বাইক, না ছাগল, চড়ছে সাট্টার বাজার

কর্নাটক বিধানসভায় ১৫ আসনের উপনির্বাচনের ফল গণনা হবে সোমবার ৯ ডিসেম্বর। তার আগেই অবশ্য চড়েছে সেখানকার সাট্টা বাজার। রাজনৈতিক দলগুলি যেমন ফলের অপেক্ষায় রয়েছে তেমনি সাট্টার বাজারেও বিভিন্ন কেন্দ্রের নাম নিয়ে চলছে লড়াই। এর মধ্যে রয়েছে হুনসুর, কেআর পেট, হসকোট, চিক্কাবাল্লাপুর এবং গোকক আসন।

সাট্টার বাজারে ২-৫ লক্ষের লড়াই

সাট্টার বাজারে ২-৫ লক্ষের লড়াই

কেআর পেট এবং হুনসুর আসনে প্রচারের সময় বেশিরভাগ মানুষ বেটিং করছেন জেডিএস-এর পক্ষে। এই আসনদুটিতে তিন রাজনৈতিক দলই হাইভোল্টেজ প্রচার করেছিল। কিন্তু ভোটের দিনে কংগ্রেস হুনসুর আসনে ফেভারিট হয়ে যায়। সেখানকার ব্যবসায়ীরাই সাট্টায় টাকা খাটাচ্ছেন। কেউ খাটাচ্ছেন ২ লক্ষ টাকা, কেউরা ৫ লক্ষ টাকা। যদিও অনেকেই বলছেন, এই দুই আসনে বিজেপি ও জেডিএসএ-র সম্ভাবনাও রয়েছে।

কেউ কেউ বলছেন জেডিএস হল জার্ক হর্স। কেননা তাদের পক্ষে দাঁড়িয়ে পড়েছে ভোক্কালিগা সম্প্রদায়। এছাড়াও জেডিএস সংখ্যালঘুদের মন জয়ে সক্ষম হয়েছে বলে দাবি করা হচ্ছে।

 লড়াই ১০-১৫ লক্ষের

লড়াই ১০-১৫ লক্ষের

হোসকোট এবং চিক্কাবাল্লাপুর আসনে বেড়ে দিয়েছে রেট। সেখানে লড়াই হচ্ছে ১০ থেকে ১৫ লক্ষ টাকার। চিক্কাবাল্লাপুর আসনে লড়াই মূলত দাঁড়িয়ে গিয়েছে বিজেপি ও কংগ্রেস প্রার্থীর মধ্যে। এর আগে এই প্রার্থী একইদলে ছিলেন।

সাট্টার বাজারে ছাগল, ভেড়া

সাট্টার বাজারে ছাগল, ভেড়া

সাট্টায় ১০ থেকে ১৫ লক্ষ টাকা বাজি ধরা ছাড়াও রয়েছে গোয়া ট্যুর। এছাড়াও বাজি হিসেবে ধরা হয়েছে ভেড়া এবং ছাগলও।

রয়েছে বাইকও

রয়েছে বাইকও

গোকক আসনে সাট্টার বাজারে নাম উঠেছে রমেশ ঝাড়কিহোলির। সেখানে বাজি ধরা হয়েছে বাইক। এছাড়াও টাকার মূল্যে নিচু থেকে ওপর পর্যন্ত বাজি ধরা হচ্ছে। কেউ বাজি ধরেছেন ১০ হাজার তো কেউ ৩ লক্ষ টাকা।

English summary
Satte Bazar over Karnataka Bypolls wants to give Goa trip, two wheelers
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X