• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সারদা কাণ্ডে সুপ্রিম কোর্টে বড় ধাক্কা খেলেন রাজীব কুমার

আগামী সাতদিনের মধ্যে নিম্ন আদালতে রাজীব কুমারকে আগাম জামিনের আবেদন করতে হবে। সেই সময়সীমা বাড়ানো হয়নি। পাশাপাশি সারদা কাণ্ডে বিশেষ বেঞ্চ গঠনের আবেদনও এদিন সুপ্রিম কোর্ট খারিজ করে দিয়েছে। যার ফে শুক্রবার সময়সীমা শেষ হওয়ার আগেই রাজীবকে আবেদন করতে হবে। সারদা কাণ্ডে আবেদনের জন্য সময় চেয়েছিলেন কলকাতার প্রাক্তন পুলিশ কমিশনার। কারণ কলকাতায় আইনজীবীদের কর্মবিরতি চলছে।

রাজীব কুমারকে আবেদনের নির্দেশ

শীর্ষ আদালত ১৭ থেকে ২৪ মে-র মধ্যে রাজীব কুমারকে আদালতে আবেদন করতে বলেছে। আদালতে বিচারপতি ইন্দিরা বন্দ্যোপাধ্যায় ও সঞ্জীব খান্নার বেঞ্চে আবেদন করে আইনজীবীদের কর্মবিরতির বিষয়টি জানানো হয়।

সরিয়ে নেওয়া হয় কবচ

এর আগে গত ১৭ মে সুপ্রিম কোর্টের মুখ্য বিচারপতি রঞ্জন গগৈ রাজীব কুমারকে গ্রেফতারি নিয়ে দেওয়া রক্ষাকবচ সরিয়ে নেন। ৫ ফেব্রুয়ারি তাঁকে রক্ষাকবচ দেওয়া হয়েছিল। এবার চাইলে সিবিআই তাঁকে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করতে পারে। সিবিআইয়ের দাবি, সারদা কাণ্ডে প্রমাণ লোপাট নিয়ে তাঁরা রাজীব কুমারকে জিজ্ঞাসাবাদ করে সূত্র উদ্ধার করতে চাইছেন।

রাজীবের বিরুদ্ধে অভিযোগ

রাজীবের বিরুদ্ধে অভিযোগ

রাজীব কুমার বিশেষ তদন্তকারী দলের প্রধান হিসাবে সারদা মামলায় দায়িত্ব সামলেছেন। সেইসময়ই ক্ষমতার অপব্যবহার করে তিনি প্রমাণ লোপাট করেছেন বলে অভিযোগ। এদিকে রাজীবের অভিযোগ, সিবিআই তাঁকে অযথা হেনস্থা করছে।

English summary
Saradha scam : SC refuses to set up special Bench to hear ex-Kolkata cop Rajeev Kumar’s plea
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X