• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা ভাইরাস মোকাবিলায় সংকল্প আর সংযমই একমাত্র পথ, দেশবাসীকে বার্তা প্রধানমন্ত্রীর

করোনা ভাইরাস সংক্রমণে কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছে দেশ। এই সংকটপূর্ণ পরিস্থিতিতে সংকল্প আর সংযমই একমাত্র পথ। ধৈর্য ধরে অপেক্ষা করতে হবে। আর বাড়ির বাইরে না বেরনোর সংযম করতে হবে। তবেই করোনা ভাইরাস মোকাবিলায় করা সম্ভব হবে। বৃহস্পতিবার জাতির উদ্দেশ্যে ভাষণে এমনই বার্তা দিয়েছেন প্রধানমন্ত্রী।

সংকল্প আর সংযমই একমাত্র পথ

সংকল্প আর সংযমই একমাত্র পথ

সংকল্প আর সংযমই এখন একমাত্র পথ। এই কঠিন পরিস্থিতিতে এই দুটি পথই দেশবাসীকে রক্ষা করতে পারে বলে জাতির উদ্দেশ্য ভাষণে বার্তা দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তিনি জানিয়েছেন বাড়ির বাইরে না বেরিয়ে সংযম করুন আর এটাকেই সংকল্প করুন তবেই দেশ করোনা ভাইরাসের মোকাবিলা করতে পারবে বলে জানিয়েছেন তিনি।

দেশবাসীর কাছে সময় চাইলেন মোদী

দেশবাসীর কাছে সময় চাইলেন মোদী

দ্বিতীয় বিশ্বযুদ্ধের চেয়েও কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছে দেশ। এই পরিস্থিিততে ধৈর্য ধরতে হবে দেশবাসীকে। আতঙ্কিত হয়ে কোনও লাভ নেই। সচেতনাতা, সংযম আর সংকল্পই একমাত্র পথ বলে জানিয়েছেন তিনি। এই পরিস্থিতি কোমাবিলায় দেশবাসীর কাছে কয়েকটা সপ্তাহ সময় চেয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

জরুরি পরিষেবাদানকারীদের কুর্নিস

জরুরি পরিষেবাদানকারীদের কুর্নিস

এই পরিস্থিতিতেও অসংখ্য চিকিৎসক, নার্স, স্বাস্থ্যকর্মী, সাফাইকর্মী, সংবাদ মাধ্যমকর্মী, ডেলিভারি ম্যান সহ একাধিক জরুরি পরিষেবার কর্মীরা কাজ করে চলেছে। জীবনের ঝুঁকি নিয়েই তাঁরা কাজ করছেন। সেজন্য তাঁদের কৃতজ্ঞতা এবং কুর্নিস জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এবং দেশবাসীকেও তাঁদের কৃতজ্ঞতা জানানোর অনুরোধ জানিয়েছেন তিনি।

কোন রাগে শোভন বান্ধবীকে বেনজির আক্রমণ করলেন শিক্ষামন্ত্রী?

করোনা ভাইরাস মোকাবিলায় ফিনান্সিয়াল রেসপন্স টাস্ক ফোর্স ঘোষণা প্রধানমন্ত্রী মোদীর

English summary
Sankalp and Sanjam this two are way to combat coronavirus,says Modi
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X