• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নির্বাচন কমিশনকে বিজেপির 'শাখা' বলে কটাক্ষ, তেজস্বী বন্দনায় মশগুল সঞ্জয় রাউত

বিহার নির্বাচনের প্রথম দফার ভোটগ্রহণের দুইদিন পরই তেজস্বীকে পরবর্তী মুখ্যমন্ত্রী বলে ঘোষণা করে দিলেন শিবসেনা নেতা সঞ্জয় রাউত। পাশাপাশি এদিন বিজেপির 'করোনা টীকা' সংক্রান্ত প্রতিশ্রুতিকে সবুজ সংকেত দেখায় নির্বাচন কমিশন। এর জেরে কমিশনকে গেরুয়া শিবিরের 'শাখা' বলে কটাক্ষ করেন শিবসেনা নেতা।

তেজস্বী বন্দনায় সঞ্জয়

তেজস্বী বন্দনায় সঞ্জয়

এদিন তেজস্বী যাদবের প্রশংসায় পঞ্চমুখ হয়ে সঞ্জয় রাউত বলেন, 'এক তরুণ নেতা, যাঁর পরিবারের সদস্য জেলে বন্দি, তাঁর পিঠনে সিবিআই এবং আয়কর দপথর হাত ধুয়ে পড়ে আছে। কিন্তু তা সত্বেও তিনি বিহারের মতো রাজ্যে একাই সবাইকে চ্যালেঞ্জ ছুঁড়ে চলেছে। পরবর্তী মুখ্যমন্ত্রী হিসাবে যদি তেজস্বী যাদব নির্বাচিত হন, তাহলে আমি এক বিন্দুও অবাক হব না।'

নির্বাচন কমিশনকে তোপ সঞ্জয়ের

নির্বাচন কমিশনকে তোপ সঞ্জয়ের

এদিকে নির্বাচন কমিশনকে তোপ দেগে সঞ্জয় রাউত বলেন, 'সবাই জানে বিহারের নির্বাচনে কী হচ্ছে। কিন্তু তাও যদি কেউ ভাবে যে বিহারে স্বচ্ছ নির্বাচন অনুষ্ঠিত হবে, তাহলে আমার কিছু বলার নেই।' এরপরই আরও একধাপ এগিয়ে আক্রমণাত্মক সুরে বলেন, 'ভারতের নির্বাচন কমিশন আসলে বিজেপির শাখা, তাই তাদের থেকে এর থেকে বেশি কিছু আশা করা যায় না।'

কোথাও আইন লঙ্ঘন করা হয়নি

কোথাও আইন লঙ্ঘন করা হয়নি

উল্লেখ্য, এদিনই নির্বাচন কমিশন জানিয়েছে বিহারের ভোটে যে ১১ দফা প্রতিশ্রুতি দিয়েছে বিজেপি তাতে কোথাও আইন লঙ্ঘন করা হয়নি। এর আগে নির্বাচনের ইস্তাহার প্রকাশ করে বিজেপি দাবি করেছিল যে বিহারে বিজয়ী হলে তাদের জোট সরকার রাজ্যের সবাইকে বিনামূল্যে করোনা ভাইরাস রোধক ভ্যাকসিন প্রদান করবেন। এবং এরপরই ভ্যাকসিন নিয়ে এহেন রাজনীতির বিরুদ্ধে সরব হয় বিরোধীরা। এর জেরে নির্বাচন কমিশনের দৃষ্টি আকর্ষণ করেছিল বিরোধীরা।

আগেও তোপ দেগেছিলেন সঞ্জয়

আগেও তোপ দেগেছিলেন সঞ্জয়

এদিকে এর আগেও নির্বাচনী ইস্তেহারে ভ্যাকসিন ইস্যু নিয়ে বিজেপিকে তোপ দেগেছিলেন সঞ্জয় রাউত। সঞ্জয় রাউত প্রশ্ন করেছিলেন, 'করোনা ভ্যাকসিন কি তবে শুধু বিহার পাবে? দেশের বাকি রাজ্য কি পাকিস্তান।' এছাড়াও বিজেপির এই প্রতিশ্রুতিকে নিম্নমানের রাজনীতি বলেও কটাক্ষ করেছিলেন রাউত। তিনি দেশের সবাইকে বিনামূল্যে করোনা ভ্যাকসিন দেওয়ার দাবি তুলেছিলেন।

তেজস্বীর জনপ্রিয়তার সামনে মুখ থুবড়ে পড়েছেন নীতীশ, শেষ আশা সেই 'ব্র্যান্ড মোদী'

English summary
Sanjay Raut Snubs EC as BJP branch, backs Tejashwi Yadav for CM in Bihar Election
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X