• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কঙ্গনা ইস্যুর ফায়দা তুলে বিহার নির্বাচনে কোন ভোটব্যাঙ্কের লাভ পেতে চাইছে বিজেপি! শিবসেনা দিল উত্তর

চলতি সপ্তাহে মহারাষ্ট্র পর্ব রীতিমতো চাগার দিয়ে উঠেছিল ভারতীয় রাজনীতিতে। বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের সঙ্গে শিবসেনা নেতা সঞ্জয় রাউতের প্রবল সংঘাত ঘিরে করোনার আবহেও মুম্বইতে রাজনীতি প্রাধান্য পেয়েছে। এমন এক প্রেক্ষাপটে শিবসেনা মুখপত্র 'সামনা'র সম্পাদকীয় দাবি করেছে বিহার নির্বাচন সামনে রেখে কঙ্গনা ইস্যুর পারদ চড়াচ্ছে বিজেপি।

শিবসেনার দাবি

শিবসেনার দাবি

এদিন 'সামনা' তে শিবসেনা দাবি করেছে, যাঁরা মুম্বইকে পাকিস্তান অধিকৃত কাশ্মীরের সঙ্গে তুলনা করল, তাদের সমর্থনে বিজেপি আসার ঘটনা দুঃখজনক। সম্পাদকীয়তে কঙ্গনার নাম সরাসরি না নিলেও , এই পোস্ট যে তাঁকে টার্গেট করেই করা হচ্ছে, তা বলাই বাহুল্য।

 বিহার ভোট ও বিজেপিকে তোপ

বিহার ভোট ও বিজেপিকে তোপ

শিবসেনার সংবাদপত্র দাবি করছে, বিহার ভোটকে সামনে রেখে কঙ্গনা ইস্যু নিয়ে পারদ চড়িয়েছে বিজেপি। কারণ, কঙ্গনা রানাওয়াতরা গোবলয়ের উচ্চবর্ণের মানুষ। আর সেই গোবলয়ের অংশ বিহারে সামনেই ভোট। ফলে বিহার ভোটে যাতে উচ্চবর্ণের ভোট ব্যাঙ্ক বিজেপির দখলে থাকে, তাইই কঙ্গনা ইস্যু নিয়ে বিজেপি পারদ চড়াচ্ছে বলে দাবি শিবসেনার।

মুম্বইকে আক্রমণ করা হচ্ছে

মুম্বইকে আক্রমণ করা হচ্ছে

শিবসেনার দাবি , মুম্বইকে বারবার জেনে বুঝে আক্রমণ করা হয়েছে জোর জবরদস্তি করে। আর এই আক্রমণের নেপথ্যেও গভীর ষড়যন্ত্র রয়েছে বেল দাবি করছে শিবসেনা।

 কঙ্গনা রানাওয়াতের ভাষা ও শিবসেনার তোপ

কঙ্গনা রানাওয়াতের ভাষা ও শিবসেনার তোপ

শিবসেনা এদিন নিজের পত্রিকায় জানতে চেয়েছে যে , একটি রাজ্যের মুখ্যমন্ত্রীকে সোজাসুজি 'তুই ' সম্বোধন করা কোথাকার একপাক্ষিক স্বাধীনতা? সেখানে দাবি করা হয়েছে 'ঠাকরে' নামটি মহারাষ্ট্রের আত্মসম্মানের প্রতীক আর সেই প্রতীককে কোনও দ্বিতীয় শক্তি ব্যবহার করতে পারেব না। এক্ষেত্রে দ্বিতীয় শক্তি হিসাবে তিনি রাজ ঠাকরেকে নিশানা করেছেন বলে মনে করা হচ্ছে।

রাজনীতির অঙ্কে এগিয়ে যাচ্ছেন বৈশাখী, পিছনে শোভন

রাজ্যসভায় ডেপুটি চেয়ারম্যান পদে ভোট নিয়ে আরজেডি প্রার্থীর সমর্থনে বাম-তৃণমূল একজোট!

English summary
Sanjay Raut says, Unfortunate BJP standing behind those who likened Mumbai to PoK
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X