• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সুশান্ত মৃত্যু মামলা নিয়ে বাংলার 'সারদা তদন্তে'র প্রসঙ্গ তুলে ফুঁসে উঠলেন শিবসেনার সঞ্জয় রাউত

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনা নিয়ে নিছক রাজনীতি হচ্ছে বলে দাবি করেছেন মহারাষ্ট্রের শাসকদলের নেতা সঞ্জয় রাউত। গোটা বিষয়টি নিয়ে তিনি যে কতটা ক্ষুব্ধ তা প্রকাশ পেতে থাকে শিবসেনার দলীয় মুখপত্র 'সামনা'তে।

 সঞ্জয় রাউতের বার্তা

সঞ্জয় রাউতের বার্তা

সঞ্জয় রাউত এদিন জানান, বিজেপি গোটা বিষয়টি নিয়ে রাজমীতি করছে। সঞ্জয় রাউতের দাবি, মহারাষ্ট্রের একজন নামী মন্ত্রীকে বিষয়টিতে ফাঁসানোর চেষ্টা করছে বিজেপি। আর এই সমস্তটাই মহারাষ্ট্রের বিরুদ্ধে ষড়যন্ত্র।

 মুম্বই পুলিশকে অপমান!

মুম্বই পুলিশকে অপমান!

সঞ্জয় রাউতের দাবি, সিবিআইকে এই গোটা পরিস্থিতির মধ্যে নিয়ে এসে, আরও বেশি সমস্য়া তৈরি করছে কেন্দ্র। যার দ্বারা মুম্বই পুলিশকে অপমান করা হচ্ছে।

পশ্চিমবঙ্গ ও সারদা মামলা

পশ্চিমবঙ্গ ও সারদা মামলা

এদিন সঞ্জয় রাউত বলেন, সুশান্ত মৃত্যু মামলা এখন সিবিআইয়ের হাতে। যে সিবিআইকে বহু রাজ্যের মানুষই প্রত্যাখ্যান করেছেন। পশ্চিমবঙ্গে সারদা মামলার তদন্তের সময় সিবিআইয়ের বিরুদ্ধে মানুষ পথে নেমেছিলেন, বলে এদিন 'সামনা'তে নিজের বক্তব্য় তুলে ধরেন রাউত। উল্লেখ্য, সুশান্ত মামলায় আপাতত তদন্তভার কেন্দ্রের তরফে সিবিআইকে দেওয়া হয়েছে। যারপরই রিয়াকে ডেকে পাঠায় সিবিআই। অভিনেত্রীর বিরুদ্ধে দায়ের হয়েছে এফআইআর।

মোদীকে তোপ ও সিবিআই প্রসঙ্গ

মোদীকে তোপ ও সিবিআই প্রসঙ্গ

এদিন গুজরাতের ২০০২ সালের প্রসঙ্গ তুলে শিবসেনার নেতা দাবি করেন যে, সেই সময় গুজরাত দাঙ্গায় যখন মোদী, শাহের নাম উঠেছিল , তখন নরেন্দ্র মোদী ও অমিত শাহ দুজনেই এই সিবিআইয়ের বিরোধিতা করেন। আর সেই সিবিআইকে দিয়েই আজ সুশান্ত মামলার তদন্ত কেন হচ্ছে , বলে প্রশ্ন তোলেন শিবসেনা নেতা।

 রাজপুতের মৃত্যু ও ডিনোর বাড়ির পার্টি!

রাজপুতের মৃত্যু ও ডিনোর বাড়ির পার্টি!

এদিন রাউত জানান, শিবসেনা প্রধান উদ্ধবের পুত্র আদিত্যর সঙ্গে ডিনো মোরিয়ার খুবই ভালো সংযোগ। ডিনো মোরিয়ার বাড়ির পার্টিতেও আদিত্য গিয়েছিলেন। উল্লেখ্য, সেই পার্টি রাজপুতের মৃত্যুর ঠিক আগে আয়োজিত হয়। আর সেই পার্টির সঙ্গেই সুশান্তের মৃত্যুর যোগ সূত্র বের করার চেষ্টা চলছে। রাউতের দাবি, প্রমাণ ছাডা় এমন যোগসূত্র নিয়ে গুঞ্জন করা সঠিক হচ্ছে না।

মেঘলা আকাশে কলকাতায় হতে পারে হালকা বৃষ্টি

মিসাইল থেকে স্নাইপার রাইফেল সহ ১০১ টি কোন কোন প্রতিরক্ষা সরঞ্জামে নিষেধাজ্ঞা জারি! দেখুন তালিকা

English summary
Sanjay Raut says, sushant singh rajput death case is Conspiracy against Maharashtra
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X