• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিহার নির্বাচনের আঁচে উত্তপ্ত মুম্বই! ইস্যু 'পার্সেল' নিয়ে নীতীশকে তোপ সঞ্জয় রাউতের

শুক্রবারই বিহার নির্বাচনের নির্ঘণ্ট ঘোষণা করেছে কমিশন। আর এরই মধ্যে চরমে উঠল রাজনৈতিক তরজা। বিহারের নির্বাচনে যে এবার একটি বড় ইস্যু হতে চলেছে সুশান্ত সিং রাজপুতের মামলা, তা বলাই বাহুল্য। আর এই মামলার প্রেক্ষিতে জেরবার মহারাষ্ট্র সরকারের সঙ্গে বিহার সরকারের রেষারেষি লেগেই রয়েছে। সেই বিষয়তেই এবার নীতীশকে তোপ দাগলেন শিবসেনার মুখপাত্র সঞ্জয় রাউত।

ইস্যু ফুরিয়ে গেলে পার্সেল করার নিদান

ইস্যু ফুরিয়ে গেলে পার্সেল করার নিদান

এদিন সঞ্জয় রাউত বলেন, যদি বিহার নির্বাচনের প্রচারের জন্য বিজেপি-জেডিইউ জোটের ইস্যু ফুরিয়ে গিয়ে থাকে তবে স্বাচ্ছন্দে মুম্বই থেকে ইস্যু পার্সেল করে পাঠাতে পারি আমরা। বিহারের ছেলে সুশান্তের মৃত্যুর পর থেকেই উত্তপ্ত হয় জাতীয় রাজনীতি। তবে ফোকাসটা যে পুরোপুরি বিহার নির্বাচনের উপর ছিল তা বুঝে যায় সবাই।

বিহারে শিবসেনা নির্বাচন লড়তে পারে

বিহারে শিবসেনা নির্বাচন লড়তে পারে

এদিকে বিহারে শিবসেনা নির্বাচন লড়তে পারে। এমনই ইঙ্গিত দিলেন সঞ্জয় রাউত। তিনি বলেন, 'আসন্ন বিহার নির্বাচনে শিবসেনা অংশ গ্রহণ করবে কি না, তা নিয়ে মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন। আগামী ২-৩ দিনেই এই বিষয়ে চূড়ীন্ত সিদ্ধান্ত নেওয়া হয়ে যাবে এবং তা জানিয়ে দেওয়া হবে। বর্তমানে বিহারে জাত এবং ধর্মের নিরিখে নির্বাচন লড়া হচ্ছে। সেখানে শ্রম আইন বা কৃষি বিল নিয়ে কারোর কোনও মাথা ব্যথা নেই।'

জারি মাদক কাণ্ডের তদন্ত

জারি মাদক কাণ্ডের তদন্ত

এদিকে মাদক মামলার তদন্তে জিজ্ঞাসাবাদের জন্য নারকোটিকস কন্ট্রোল বিওরোর দফতরে পৌঁছেছেন দীপিকা পাড়ুকোন, সারা আলি খান এবং শ্রদ্ধা কাপুর। ম্যানেজার করিশ্মা প্রকাশের সঙ্গে দীপিকা পাডুকোনের কয়েকটি পুরোনো হোয়াটসঅ্যাপ চ্যাট সামনে আসতেই এই মামলায় এনসিবি আরও গভীরে ঢুকে তদন্ত শুরু করে।

রাজপুতের মৃত্যু মামলার তদন্তের সময় মাদক যোগের ইঙ্গিত

রাজপুতের মৃত্যু মামলার তদন্তের সময় মাদক যোগের ইঙ্গিত

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলার তদন্তের সময় মাদক যোগের ইঙ্গিত পান তদন্তকারীরা। সেই সময় তদন্ত শুরু করে বেশ কয়েকজনকে গ্রেপ্তার করে তারা । সেই তালিকায় রয়েছেন রিয়া চক্রবর্তী, তাঁর ভাই সৌভিক, সুশান্তের সহকারী স্যামুয়েল মিরান্ডা, পরিচারক দীপেশ সাওয়ান্ত সহ বেশ কয়েকজন মাদক পাচারকারী।

বাংলায় প্রভাব বাড়ছে এআইএমআইএম-এর, ২১-এর আগে বিহার ভোটে সেমিফাইনাল খেলবেন ওয়েইসি

English summary
Sanjay Raut jibe at Nitish Kumar saying that Shiv Sena can parcel issues to Bihar form Mumbai for Election
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X