• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মুম্বই কংগ্রেসেও কি ভাঙন ধরাচ্ছে পদ্ম শিবির, 'শিবসেনায় মিশে যাক হাত', এবার বেসুরো সঞ্জয় নিরুপম

ফের মুম্বই কংগ্রেসের বেসুরো সুর শোনা যাচ্ছে। কংগ্রেস নেতা সঞ্জয় নিরুপমের মন্তব্য নতুন করে জল্পনা শুরু হয়েছে। সঞ্জয় নিরুপম হঠাৎ করে বলতে শুরু করেছেন শিবসেনার সঙ্গে কংগ্রেস মিশে গেলে কেমন হয়। তারপরেই হাইকমান্ডের কাছে দল বিরোধী কাজের অভিযোগ জমা পড়েছে সঞ্জয়ের বিরুদ্ধে।

সঞ্জয়ের মন্তব্য

সঞ্জয়ের মন্তব্য

মুম্বইয়ের কংগ্রেস নেতা সঞ্জয় নিরুপম টুইটে লিখেছেন যদি শিবসেনার সঙ্গে মিশে যায় কংগ্রেস। এই নিয়ে তোলপাড় হচ্ছে মুম্বইয়ের রাজনৈতিক মহল। সঞ্জয়ের বিরুদ্ধে হাইকমান্ডের কাছে দল বিরোধী কাজের অভিযোগ জানানো হয়েছে। তাই নিয়েও ক্ষোভ প্রকাশ করেছেন সঞ্জয়। তিনি টুইটে লিখেছেন, মুম্বই কংগ্রেস নেতারা নাকি আমার বিরুদ্ধে পদক্ষেপ করার কথা বলেছে।

সঞ্জয়ের সাফাই

সঞ্জয়ের সাফাই

চাপে পরে শেষে সুর নরম করেছেন কংগ্রেস নেতা। তিনি টুইটে লিখেছেন এক শিবসেনা নেতার বিরুদ্ধে জমি কেলেঙ্কারির তদন্ত করার কথা বলেছিলাম। আমি শিবসেনার বিরুদ্ধেই কথা বলেছিলেন। সেটা যদি দলবিরোধী কাজ হয় তাহলে কী শিবসেনার সঙ্গে মিশে যাচ্ছে কংগ্রেস। তিনি টুইটে পাল্টা লিখেছেন, অনেকেই ভুলে গিয়েছেন কংগ্রেস এখন মহারাষ্ট্রের শিবসেনা সরকারের অংশ।

নিরুপমের পাল্টা আক্রমণ

নিরুপমের পাল্টা আক্রমণ

শিবসেনা সরকারের চাকরি বিজ্ঞাপন নিয়ে প্রশ্ন তোলা যদি দল বিরোধী কাজ হয় তাহলে কংগ্রেস নেতারা কী শিবসেনার প্রেমে পড়ে গিয়েছেন বলে আক্রমণ করেছেন সঞ্জয় নিরুপম। শিবসেনা সঙ্গে পার্থক্য তৈরি করে না রাখলে কংগ্রেস শেষ হয়ে যাবে বলে টুইটে লিখেছেন সঞ্জয়।

পিছিয়ে গেল শুনানি, শুক্রবার দুপুর ১টায় সচিনদের আবেদনের শুনানি, জানাল রাজস্থান হাইকোর্ট

English summary
Sanjay Nirupam says if Mumbai Congress merged into Shiv Sena
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X