• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা রুখতে আহমেদাবাদে তৈরি স্যানিটাইজার টানেল

  • |

প্রাণঘাতী করোনার এখনও পর্যন্ত কোনও প্রতিষেধক আবিষ্কার না হলেও এর প্রকোপ থেকে রক্ষা পেতে চিকিত্সকেরা বারংবার পরিষ্কার পরিচ্ছনাতর উপরেই জোর দিচ্ছেন। প্রত্যেকেই পরামর্শ দিচ্ছেন সাবান বা ওই জাতীয় পদার্থ দিয়ে বারবার হাত ধোয়ার।

কোভিড-১৯ মোকাবিলায় এবার স্যানিটাইজার টানেল আহমেদাবাদে

কোভিড-১৯ মোকাবিলায় এবার স্যানিটাইজার টানেল আহমেদাবাদে

সূত্রের খবর, এবার করোনা মোকাবিকালায় গুজরাটের আহমেদাবাদের একটি প্রিমিয়ার ইনস্টিটিউট 'স্যানিটাইজার টানেলের' মাধ্যমে কোভিড -১৯ বিরুদ্ধে লড়াইয়ে শুরু করেছে। শুনে কিছুটা অবাক লাগলেও বাস্তব চিত্র আসলে এটাই। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এই সম্পর্কিত ভিডিও ভাইরালও হয়েছে বলে দেখা যাচ্ছে।

তৈরি হয়েছে কুয়াশাবৃত স্যানিটাইজার টানেল

তৈরি হয়েছে কুয়াশাবৃত স্যানিটাইজার টানেল

সূত্রের খবর, আশারওয়ার কিডনি রোগ ও গবেষণা কেন্দ্র বর্তমানে একটি 'স্যানিটাইজার টানেল' প্রস্তুত করেছে যা প্রতিবার আপনি টানেলটি প্রবেশ করার সময় কুয়াশার মতো বাষ্পের মাধ্যেমে আপনার উপর স্যানিটাইজার ছড়িয়ে করবে বলে জানা যাচ্ছে।

লালবাজারে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

সম্প্র্তি এই সম্পর্কিত একটি ভিডিও প্রকাশ্যে আসে। সোশ্যাল মিডিয়া নিরয় কাপুর নামে এক ব্যাক্তি ওই ভিডিও পোস্ট করেনা। সেখানে দেখা যাচ্ছে টানেলের বাইরে দাঁড়িয়ে একজন প্রহরী দাঁড়িয়ে রয়েছে। একইসাথে সেখানে একটি হল্যান্ড স্যানিটাইজারও রাখা রয়েছে। এরপর ভিডিওটিতে দেখা যাচ্ছে এক ব্যক্তি সুড়ঙ্গে প্রবেশ করছেন এবং পরবর্তীতে বেরিয়ে আসার সময় তার গায়ে স্যানিটাইজারের বাষ্প ছড়িয়ে পড়ছে। সোশ্যাল মিডিয়া। আপলোডের পর ইতিমধ্যেই ওই ভিডিও ভাইরালও হয়।

English summary
A 'sanitizer tube' to counter coronavirus at Ahmedabad
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X