• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রয়াত সন্দীপ নাহারের স্ত্রী ও শাশুড়ির বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনার মামলা দায়ের

অভিনেতা সন্দীপ নাহারের আত্মহত্যার ঘটনায় মুম্বই পুলিশ প্রয়াত অভিনেতার স্ত্রী কাঞ্চন ও শাশুড়ির বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনার মামলা দায়ের করল। তবে এখনও পর্যন্ত কোনও গ্রেফতার এই ঘটনায় হয়নি। পুলিশ এই ঘটনায় সকলের বয়ান রেকর্ড করছে। যদিও সন্দীপ তাঁর সুইসাইড নোটে লিখে গিয়েছেন যে কারোর বিরুদ্ধে যেন কোনও পদক্ষেপ না করা হয়। তিনি বিশেষ করে তাঁর স্ত্রীয়ের কথা উল্লেখ করে গিয়েছেন। পুলিশ জানিয়েছে যে সন্দীপের পরিবারের সদস্যদের অভিযোগের ভিত্তিতে এই এফআইআর করা হয়েছে।

প্রয়াত সন্দীপ নাহারের স্ত্রী ও শাশুড়ির বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনার মামলা দায়ের

পুলিশ অফিসার বলেছেন, '‌আমরা সন্দীপ নাহারের স্ত্রী ও শাশুড়ির বিরুদ্ধে এফআইআর দায়ের করেছি তাঁর পরিবারের অভিযোগের ভিত্তিতে। আমরা এখনও স্ত্রী, শাশুড়ি সহ অন্যান্যদের বয়ান রেকর্ড করছি।’‌ যদিও সুইসাইড নোটে সন্দীপ জানিয়ে গিয়েছেন যে তাঁর স্ত্রীর বিরুদ্ধে কোনও পদক্ষেপ যেন না করা হয়, এ প্রসঙ্গে মুম্বই পুলিশ কোনও মন্তব্য করতে চায়নি।

এমএস ধোনি ও কেশরি খ্যাত অভিনেতা সন্দীপ নাহার ১৫ ফেব্রুয়ারি মুম্বইয়ের বাসভবনে আত্মহত্যা করেন। তিনি ফেসবুকে একটি ভিডিও পোস্ট করে এই চূড়ান্ত পদক্ষেপ নেওয়ার করার কারণ জানিয়ে যান। সুইসাইড নোটে সন্দীপ নাহার এও জানিয়েছেন যে তাঁর বেঁচে থাকার কোনও ইচ্ছা নেই এবং তাঁর মধ্যে আত্ম–মর্যাদা হারিয়ে গিয়েছে। তিনি তাঁর স্ত্রী ও শাশুড়ির কথাও উল্লেখ করেছেন নোটে। যদিও তাঁদের বিরুদ্ধে কোনও পদক্ষেপ করতে নিষেধ করা হয়েছে। বরং তাঁর স্ত্রীর মানসিক হাসপাতালে চিকিৎসা করানোর পরামর্শ দিয়েছেন তিনি।

English summary
abetment to suicide case filed against late actor Sandeep Nahar's wife and mother-in-law‌
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X