• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

লালকেল্লা থেকে আইটিও জুড়ে তাণ্ডব! কিষাণ সংযুক্ত মোর্চা দুঃখ প্রকাশ করে কাদের দিকে আঙুল তুলছে

  • |

দেশের ইতিহাসে লালকেল্লার বুকে জাতীয় পতাকার এমন অবমাননা কখনও ঘটেছে কী না তা নিয়ে চলছে বিতর্ক! এদিকে, দেশের ৭২ তম প্রজাতন্ত্র দিবসের দিন রাজধানীর গর্ব সেই লালকেল্লায় তেরঙ্গা নয় কৃষকরা গেঁথে দিলেন অন্য এক পতাকা। যেখানে বিক্ষোভরত কৃষকদের সঙ্গে ছিল জাতীয় পতাকা, সেখানে লালকেল্লার বুকে তাঁরা অন্য পতাকা এদিন লাগিয়ে দেন। শুধু এই ঘটনাই নয় দিনভর দিল্লি জুড়ে তাণ্ডবের পর সংযুক্ত কিষাণ মোর্চা কোন বক্তব্য রেখেছে , তা দেখা যাক।

কাদের দিকে আঙুল সংযুক্ত কিষাণ মোর্চার?

কাদের দিকে আঙুল সংযুক্ত কিষাণ মোর্চার?

প্রসঙ্গত, এদিন সংযুক্ত কিষাণ মোর্চা দাবি করেছে যে তাঁদের আন্দোলনের মধ্যে কিছু দুষ্কৃতি প্রবেশ করে এমন তাণ্ডব দিল্লি জুড়ে চালিয়েছে। তাঁরা জানিয়েছেন, তাঁদের সমস্ত প্রচেষ্টা সত্ত্বেও কয়েকজন গোটা আন্দোলকে কলুষিত করেছেন। যা ন্যাক্কারজনক ঘটনার দিকে পরিস্থিতিকে নিয়ে গিয়েছে।

আন্দোলন সচল রাখতে শান্তি দরকার ছিল

আন্দোলন সচল রাখতে শান্তি দরকার ছিল

সংযুক্ত কিষাণ মোর্চার তরফে জানানো হয়েছে, তাঁরা সবসময়ই শান্তিকেই বেশি গুরুত্ব দিয়েছেন। কারণ আন্দোলনের রাস্তা সচল রাখতে শান্তি জরুরি ছিল। আর এদিনের ঘটনার নিন্দা করে তাঁরা বলেন, এই ঘটনার সঙ্গে তাঁরা নিজেদের নাম জড়াতে প্রস্তুত নন।

ঘরে ফেরার ডাক

ঘরে ফেরার ডাক

কিষাণ মোর্চার তরফে সকলকে শান্তিপূর্ণভাবে ঘরে ফিরে যেতে বলা হয়েছে। বিক্ষোভকারীরা যাতে শান্তিপূর্ণভাবে ফিরে যান, তার জন্য মোর্চার তরফে আহ্বান করা হয়।

পুলিশকে মার, ট্রাক্টর চাপার চেষ্টা

পুলিশকে মার, ট্রাক্টর চাপার চেষ্টা

এদিকে দিল্লির বুকে এদিন নজিরবিহীনভাবে দেখা যায়পুলিশের দিকে ইট,পাথর নিয়ে তেড়ে আসছেন বিক্ষোভকারীরা। বিক্ষোরত কৃষকদের একটি দল রুট বদলে আইটিওর দিকে সরে যেতেই পরিস্থিতি কার্যত হাতের বাইরে চলে যায়। সেখানে পুলিশকে মারতে উদ্যত হয় বিক্ষোভকারীরা। চেষ্টা চলে ট্র্যাক্টর চাপা দেওয়ার।

জয় শ্রীরাম স্লোগান নিয়ে অমিত মালভ্যর ভিডিও পোস্ট

English summary
Samyukta Kisan Morcha says Anti-social elements had infiltrated, and urges for return to Singhu border
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X