• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'ফারুক গান্ধী আর রাহুল আবদুল্লাহ একই কয়েনের দুটি দিক', বিজেপির ঝাঁঝালো তোপ চিন-পাকিস্তান ইস্যুতে

  • |

চিন-বার সংঘাত সম্পর্কে রাহুল গান্ধী এক টুইটে মন্তব্য করতে গিয়ে প্রশ্ন করেন যে, 'কেন মোদী এত ভয় পাচ্ছেন চিনকে?' অন্যদিকে, ফারুক আবদুল্লাহ এক সাম্প্রতিক সাক্ষাৎকারে মন্তব্য করেন, যে চিন ভারতে চলে এলে কাশ্মীরিরা খুব একটা অস্বস্তিবোধ করবেন না! এমন এক পরিস্থিতিতে দুই নেতাকে টার্গেটে নিয়ে তাঁদের পদবী বদল করে নাম উচ্চারণ করে কটাক্ষের সুরে এই দুই নেতাকে টার্গেটে নিলেন বিজেপি নেতা সম্বিত পাত্র।

 বিজেপির তোপ

বিজেপির তোপ

এক সাংবাদিক সম্মেলনে রাহুল গান্ধী ও ফারুক আবদুল্লাহকে 'ফারুক গান্ধী ও রাহুল আবদুল্লাহ' বলে আখ্যা দিয়ে সম্বিত পাত্র দাবি করেন, দুই নেতা একই কয়েনের দুটি ভিন্ন দিক। এঁদের মধ্যে কোনও পার্থক্য নেই।

 তুরস্ক, কংগ্রেস ও পাত্রের তোপ

তুরস্ক, কংগ্রেস ও পাত্রের তোপ

সম্বিত পাত্র এদিন কংগ্রেস প্রসঙ্গে বক্তব্য রাখতে গিয়ে কটাক্ষের সুরে বলেন, যবে থেকে তুরস্কে কংগ্রেস একটি অফিস খুলেছে তবে থেকে তারা ভারত বিরোধী মন্তব্য করে যাচ্ছে। তিনি বলেন, কংগ্রেসের নেতা হিসাবে যেভাবে লাদাখ সংঘাতের আবহে রাহুল গান্দী মোদীর বিরুদ্ধে গিয়ে মন্তব্য করছেন,তা লজ্জাজনক।

'ফারুক আবদুল্লাহ যেতে পারেন....'

'ফারুক আবদুল্লাহ যেতে পারেন....'

এরপরই ফারুক আবদুল্লাহকে নিয়ে মন্তব্য করতে গিয়ে সম্বিত পাত্র বলেন, ' ফারুক আবদুল্লাহ চাইলে যেখানে খুশি যেতে পারেন, যদি এটা (কাশ্মীর থেকে ৩৭০ ধারা তুলে নেওয়া) তাঁকে অস্বস্তিতে ফেল দেয়। ' এরপরই সম্বিত পাত্র দাবি করেন, যেভাবে পাকিস্তান ও চিনের প্রতি এই নেতারা নরম মনোভাব দেখিয়েছেন তা লজ্জাজনক।

Puja Special : কলকাতাঃ চেতলা অগ্রণীতে দেবী দুর্গার চোখ আঁকলেন মুখ্যমন্ত্রী, এবার থিম দু:সময়
বিজেপির বার্তা

বিজেপির বার্তা

কংগ্রেস পার্টির সঙ্গে চিনের মৌ চুক্তি ও ফারুক আবদুল্লাহ সাম্প্রতিক সাক্ষাৎকারে চিনের প্রতি ঝুঁকে যাওয়া নিয়ে প্রবল ক্ষোভ প্রকাশ করেন সম্বিত পাত্র। তিনি বলেন, চিনের বিস্তারবাদকে ফারুক সমর্থন করছেন। প্রসঙ্গত, ওই সাক্ষাৎকারে ফারুক আবদুল্লাহ জানান, তিনি কাশ্মীরে ৩৭০ ধারা আবার আনতে চান। ফারুকের এই বক্তব্য নিয়ে ক্ষোভ প্রকাশস করেন সম্বিত পাত্র।

English summary
Sambit Patra of BJP slams opposition saying 'Farooq Gandhi or Rahul Abdullah' 2 sides of same coin
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X