• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ট্রাক চালককে ৮৬,৫০০ টাকার জরিমানা, নতুন ট্রাফিক আইন লাগু হওয়ার পর সারা দেশে রেকর্ড

ভুবনেশ্বরে অটোচালককে ৪৭৫০০ টাকা জরিমানার পর এবার ওড়িশারই সম্বলপুর। সেখানে এক ট্রাক চালককে জরিমানা বাবদ ৮৬,৫০০ টাকার চালান কাটা হয়েছে। এটাই দেশে নতুন মোটর ভেহিকেলস আইনে এখনও পর্যন্ত সর্বোচ্চ জরিমানার অঙ্ক বলে জানা গিয়েছে।

প্রতিবেশী রাজ্যে লাগু নতুন আইন! ট্রাক চালককে সর্বোচ্চ ৮৬,৫০০ টাকার জরিমানা

অশোক যাদব নামে ওই ট্রাক চালককে ৩ সেপ্টেম্বরের মধ্যে জরিমানা জমা দিতে বলা হলেও, ওই চালানের ছবি সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে।

ট্রাকটির রেজিস্ট্রেশন নম্বর নাগাল্যান্ডের। NL01G1470। ৮৬,৫০০ টাকা জরিমানা ধার্য করা হলেও, শেষ পর্যন্ত তা ৭০ হাজার টাকা মিটে যায়। চালক বেশ কিছু কাগজ দেখাতেই এই জরিমানা কমে যায় বলে জানা গিয়েছে। জরিমানা দেওয়ার পর ৬ অক্টোবর ট্রাকটিকে ছেড়েও দেওয়া হয়।

চালক অশোক যাদবের বিরুদ্ধে যেসব মামলা করা হয়েছিল তার মধ্যে রয়েছে,গাড়ি চালানোয় অঅনুমোদিত ব্যক্ত( ৫০০০), লাইসেন্স ছাড়াই গাড়ি চালানো(৫০০০), ওভার লোডিং( ৫৬০০০) মাত্রা অনুমানের ওপর বহন(২০০০০), সাধারণ অপরাধ(৫০০)।

তালচের থেকে ছত্তিশগড় যাওয়ার পথে ট্রাকটিকে ধরেন সম্বলপুরের আরটিও-র আধিকারিকরা। ১ সেপ্টেম্বর থেকে ওড়িশার মতোই দেশের বেশিরভাগ রাজ্যে লাগু হয়েছে মোটর ভেহিকেলস অ্যামেন্ডমেন্ট অ্যাক্ট ২০১৯।

English summary
Sambalpur RTO has issued a challan of Rs 86,500 to a truck driver in Odisha.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X