• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ফের শরিকি ফোঁস! একা লড়াইয়ের বার্তা দিল এনডিএ-র এই পুরনো সঙ্গী

ফের বিজেপির চিন্তা বাড়াল এনডিএ-র এক পুরনো সঙ্গী। শিরোমনি অকালি দল প্রসিডেন্ট সুখবীর সিং বাদল ঘোষণা করেছেন, তাঁর দল ২০১৯-এর সাধারণ নির্বাচনে হরিয়ানায় একাই প্রতিদ্বন্দ্বিতা করবে। কৃষকদের জন্য বিনা পয়সায় বিদ্যুৎ ও সেচের জল দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন তিনি।

ফের শরিকি ফোঁস! একা লড়াইয়ের বার্তা দিল এনডিএ-র এই পুরনো সঙ্গী

পঞ্জাবের প্রাক্তন উপ মুখ্যমন্ত্রী কুরুক্ষেত্রের পিপলিতে দলীয় সভায় ভাষণ দিচ্ছিলেন। সেখানে তিনি বলেন, কোনও দলের সাহায্য ছাড়াই তাঁদের দল বিজয়ী হবে। ২০১৯-এর নির্বাচনে অকালি দল হরিয়ানায় একাই প্রতিদ্বন্দ্বিতা করবে এবং বিজয়ী হবে বলে দাবি করেছেন সুখবীর সিং বাদল।

হরিয়ানায় নতুন ইতিহাস তৈরি করতে পাঞ্জাবিদের কাছে তিনি শিরোমনি অকালি দলের পতাকার তলায় সামিল হওয়ার আহ্বান জানিয়েছেন।

ভাষণে সুখবীর সিং বাদল বলেছেন, তাঁরা পঞ্জাবের জন্য যা প্রতিশ্রুতি দিয়েছিলেন, তা পালন করেছিলেন। এবার হরিয়ানার মানুষের উন্নতিতে তারা দায়িত্ব নিতে চান। সেইজন্য হরিয়ানায় নতুন ইতিহাস তৈরি করতে পাঞ্জাবিদের কাছে তিনি শিরোমনি অকালি দলের পতাকার তলায় সামিল হওয়ার আহ্বান জানিয়েছেন।

বেশ কিছুদিন আগে হরিয়ানায় ইন্ডিয়ান ন্যাশনাল লোকদলের সঙ্গে সমঝোতা করে লড়াইয়ের কথা বলেছিল শিরোমনি অকালি দল। যদিও সেই জোট ভেঙে গিয়েছে।

বাদল ঘোষণা করেছেন, তাঁর দল হরিয়ানায় ক্ষমতায় আসে, তাহলে কৃষিক্ষেত্রের জন্য বিনা পয়সায় বিদ্যুৎ দেওয়া হবে। দলিতদের মাসে ৪০০ ইউনিট পর্যন্ত বিদ্যুৎ বিনা পয়সায় দেওয়া হবে। মাঠে সেচের জন্য জলও দেওয়া হবে বিনা মূল্যে।

English summary
SAD announced to contest 2019 elections in Haryana independently
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X