• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিন্দুমাত্র অনুতপ্ত নই, জয়পুরে ফিরে গেহলট শিবিরকে বার্তা সচিন পাইলটের

রাজনৈতিক সংকট চরমে পৌঁছে গিয়েছে রাজস্থানে। আর মাত্র হাতে গোনা দিন। তারপরেই শুরু হবে বহু প্রতিক্ষিত রাজস্থানের বিধানসভা অধিবেশন। তার আগে জয়পুরে ফিরেই গেহলটকে বার্তা দিলেন সচিন পাইলট। তিনি বলেছেন ব্যক্তিগত ভাবে তিনি বিন্দুমাত্র অনুতপ্ত নন। কারণ তাঁর কোনও রাজনৈতিক প্রতিশোধ নেওয়ার উদ্দেশ্যে নেই।

রাহুলের সঙ্গে বৈঠক

রাহুলের সঙ্গে বৈঠক

বিধানসভা অধিবেশন শুরু হওয়ার আগেই হাইকমান্ডের সঙ্গে বসতে চেয়েছিলেন বিদ্রোহী সচিন পাইলট। সেই মত গতকাল দিল্লিতে রাহুল গান্ধীর সঙ্গে বৈঠক করেন সচিন পাইলট। আজই দিল্লি থেকে জয়পুরে ফিরেছেন তিনি। গত কয়েকদিন তাঁর হদিশ পায়নি গেহলট সরকার।

 ভীষণ আঘাত পেয়েছিলেন

ভীষণ আঘাত পেয়েছিলেন

জয়পুরে সাংবাদিক বৈঠক করে সচিন পাইলট বলেছেন, তাঁর বিরুদ্ধে যেসব অভিযোগ করা হয়েছে তাতে তিনি ভীষণ ভাবে আঘাত পেয়েছেন। মানসিক ভাবে ভেঙে পড়েছিলেন। কিন্তু ভবিষ্যৎ প্রজন্মের রাজনৈতিক নেতাদের কাছে একটা নজির রাখতে চেয়েছিলেন তিনি। অন্যায়ের কাছে মাথা নোয়াব না। নিজের পদক্ষেপ নিয়ে তাই বিন্দুমাত্র অনুতপ্ত নন তিনি।

রাজনৈতিক প্রতিশোধ নেওয়া উদ্দেশ্য ছিল না

রাজনৈতিক প্রতিশোধ নেওয়া উদ্দেশ্য ছিল না

সাংবাদিক বৈঠকে অশোক গেহলটকে উদ্দেশ্য করে সচিন বলেছেন, যেভাবে তাঁর বিরুদ্ধে অভিযোগ করা হয়েছিল তা একেবারেই কাম্য ছিল না। কারণ তাঁর কোনও রাজনৈতিক ষড়যন্ত্র বা প্রতিশোধ নেওয়া উদ্দেশ্য ছিল না। দিল্লিতে রাহুলের সঙ্গে বৈঠক চলাকালীন সতিনের অনুগামীরা ভিড় জমিয়েছিলেন।

নজরে ১৪ অগাস্ট

নজরে ১৪ অগাস্ট

রাজস্থানে ১৪ অগাস্ট বসতে চলেছে বিধানসভা অধিবেশন। সেই অধিবেশনেই নিজের ক্ষমতা জাহির করবেন অশোক গেহলট। বিজেপি সেই হিসেবেই ঘুঁটি সাজাতে শুরু করেছে। সচিনকে বাগে আনতে পারলেই সরকার গঠনের প্রস্তাব জানাতে আর কোনও বাধা থাকবে না।

English summary
Sachin Pilot says he done not hane any personal illness after return in Jaipur
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X