• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সিন্ধিয়ার পথে হাঁটবেন না সচিন, তৈরি করতে চলেছেন নিজের দল, এমনই ইঙ্গিত পাইলট ঘনিষ্ঠের

জ্যোতিরাদিত্য সিন্ধিয়া পথে হেঁটে বিজেপিতে যোগ দেবেন না সচিন পাইলট। এমনই ইঙ্গিত দিয়েছেন তাঁর সহযোগী। সূত্রের খবর কংগ্রেস ছেড়ে নিজের রাজনৈতিক দল তৈরি করবেন তিনি। তবে তিনি যে আর কংগ্রেসে থাকবেন না সেটা অন্ততত নিশ্চিত হয়ে গিয়েছে সহযোগীর এই ইঙ্গিতই।

 বিজেপিতে যোগ সচিনের

বিজেপিতে যোগ সচিনের

বিজেপিতে যোগ দিচ্ছেন না সচিন পাইল। যদিও তাঁর বিজেপিতে যোগ দেওয়া খবর ছড়িয়ে পড়েছে রাজনৈতিক মহলে। তিনি খুব সম্ভবত বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার সঙ্গে আজ বৈঠক করবেন এমই খবর আসতে শুরু করেছল। জ্যোতিরাদিত্য সিন্ধিয়ার সঙ্গে সচিনের তথোপকথন আরও জল্পনার পারদ চড়িয়েছে।

 নিজের দল গড়বেন সচিন

নিজের দল গড়বেন সচিন

যদিও সচিন পাইলটের ঘনিষ্ঠ সহযোগী জানিয়েছেন তিনি বিজেপিতে যোগ দিচ্ছেন। তবে কংগ্রেসেও থাকবেন। নিজের পৃথক দল গড়তে চলেছেন সচিন পাইলট। প্রগতি শীল কংগ্রেস নামে নতুন রাজনৈতিক দল তৈরি করবেন পাইলট এমনই খবর ছড়াতে শুরু করেছে। নিজের অনুগামীদের নিয়েই এই দল তিনি গড়বেন বলে জানা যাচ্ছে।

কংগ্রেস সভাপতির পদ থেকে বহিস্কার

কংগ্রেস সভাপতির পদ থেকে বহিস্কার

শোনা যাচ্ছে সচিন পাইলটকে রাজস্থানের কংগ্রেস প্রধানের পদ থেকে বহিস্কার করা হতে পারে। জয়পুরে মুখ্যমন্ত্রী অশোক গেহলটের বাড়িতে চলছে বিধানসভার পরিষদীয় দলের বৈঠক। সেখানে উপস্থিত নেই সচিন পাইলট। তবে আঁর শিবিরে থাকা অনেক কংগ্রেস বিধায়ক আবার ফিরে এসেছেন অশোকের শিবিরে।

 মুখ্যমন্ত্রী পদের টোপ

মুখ্যমন্ত্রী পদের টোপ

সচিন পাইলটকে দলে রাখতে তাঁকে রাজস্থানের মুখ্যমন্ত্রীর পদের টোপ দেওয়া হতে পারে বলে জল্পনা শুরু হয়েছে। কারণ প্রথম থেকেই রাজস্থানে কংগ্রেসের সাফল্যের পর পাইলটকে মুখ্যমন্ত্রী করার দাবি ছিল। কিন্তু তাঁকে না করে হাইকমান্ড অশোক গেহলটকে মুখ্যমন্ত্রী করেন। এই নিয়ে দলের অন্দরেই ক্ষোভ দানা বাঁধছিল।

হেমতাবাদের বিধায়কের মৃত্যুর ঘটনায় সিবিআই তদন্তের দাবি দিলীপের

দলনেত্রীর নির্দেশ! ২১ জুলাইয়ের কর্মসূচি পালনের আহ্বান শুভেন্দুর

English summary
Sachin Pilot not going to join BJP may form a new party says his close aides
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X