• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

'রিটার্ন গিফট', মন্ত্রিত্বের পরিবর্তে গেহলট পুত্রকে পার্টির টিকিট দিয়েছিলেন সচিন

'রিটার্ন গিফট', মন্ত্রিত্বের পরিবর্তে গেহলট পুত্রকে পার্টির টিকিট দিয়েছিলেন সচিন
Google Oneindia Bengali News

রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলট বলেছেন যে তিনি ইউপিএ -২-তে কেন্দ্রীয় মন্ত্রী হিসাবে শচীন পাইলটের জন্য পক্ষপাতিত্ব করেছিলেন, বুধবার পরে সচিন পাইলট আবার বলেছেন যে তিনি ২০১৯ সালের লোকসভা নির্বাচনে তার ছেলে বৈভব গেহলটের জন্য টিকিট নিশ্চিত করেছিলেন। এ যেন রিটার্ন গিফট।

সচিন পাইলট কী বলেছেন ?

সচিন পাইলট কী বলেছেন ?

সচিন বলেছেন, "হাইকমান্ড এই টিকিটের পক্ষে খুব বেশি ছিল না, কারণ যোধপুর থেকে একটি একক নাম এসেছিল, যার বাবা বর্তমান মুখ্যমন্ত্রী ছিলেন, তাই সেই সময় আমি বৈভবের মামলার পক্ষে কথা বলেছিলাম। আমি সোনিয়া গান্ধী এবং রাহুল গান্ধীকে বলেছিলাম যে বৈভব আমার কার্যনির্বাহী বিভাগে কাজ করেছেন, তার সুযোগ পাওয়া উচিত।"

সংবাদমাধ্যমকে তিনি কী বলেন ? ।

সংবাদমাধ্যমকে তিনি কী বলেন ? ।

তিনি জয়পুরের মহারানী কলেজে একটি সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগদানের পরে একটি মিডিয়া আলাপচারিতায় বলেন "সেই সময়ে রাজ্যের দলীয় সভাপতি হিসেবে, আমি চাইনি যে অশোক জি, নতুন মুখ্যমন্ত্রী হয়ে আঘাত পান, তাঁর মনোবল যেন আঘাত না পায়, তাই আমি সিইসিকে (কেন্দ্রীয় নির্বাচন কমিটি) এই পক্ষপাতিত্ব করি। আমি সিইসিকেও বলেছিলাম। যে বৈভবের টিকিট পাওয়া উচিত। তিনি টিকিট পেয়েছিলেন কিন্তু আমরা নির্বাচনে জিততে পারিনি। আমরা বিপুল ব্যবধানে নির্বাচনে হেরেছি, " পাইলট আরও বলেছিলেন যে পরবর্তী নির্বাচনের পরে রাজস্থানে কংগ্রেস সরকার গঠন করা হবে, উল্লেখ করেন যে সময় এসেছে যখন রাজস্থানে বিকল্প দলগুলির ক্ষমতায় আসার প্রবণতা পরিবর্তন করা উচিত।

ঘটনার সূত্রপাত কোথায় ?

ঘটনার সূত্রপাত কোথায় ?

কয়েকদিন আগে গেহলট বলেছিলেন, "আমি ইউপিএ-র দ্বিতীয় মেয়াদে মন্ত্রী পদের জন্য পাইলটের পক্ষে পক্ষপাতিত্ব করেছিলাম। পাইলট ফোন করে তাঁকে মন্ত্রী করার জন্য সহযোগিতার আবেদন করেছিলেন, তারপর আমি বলেছিলাম যে আমি ইতিমধ্যেই আপনার নাম উচ্চ পর্যায়ে দিয়েছি। তখন এটা কাউকে বলা হয়নি।"

আসল ঘটনা কী?

আসল ঘটনা কী?

রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলটের ছেলে বৈভব গেহলটের বিরুদ্ধে জালিয়াতির মামলায় মামলা দায়েরের কয়েকদিন পরে, শচীন পাইলট বলেন যে বৈভবকে তাঁর জেদে লোকসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য কংগ্রেসের টিকিট দেওয়া হয়েছিল। রাজ্যের পর্যটন বিভাগের একটি প্রকল্পের সঙ্গে প্রতারণায় জড়িত থাকার জন্য অভিযুক্ত হিসাবে বৈভব গেহলট সহ ১৪ জনের বিরুদ্ধে একটি এফআইআর দায়ের হয়েছে। যদিও মুখ্যমন্ত্রী পুত্র তিনি সব অভিযোগ অস্বীকার করেছেন।

বগটুইয়ে নিহতদের পরিবারকে ৫ লক্ষ টাকা, বাড়ি সারাতে ২ লক্ষ টাকা আর ১ জনকে চাকরির প্রতিশ্রুতি মমতারবগটুইয়ে নিহতদের পরিবারকে ৫ লক্ষ টাকা, বাড়ি সারাতে ২ লক্ষ টাকা আর ১ জনকে চাকরির প্রতিশ্রুতি মমতার

English summary
sachin pilot says he has managed the seat fir ashok gehlots son in 2029 loksabaha election as a return gift
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X