• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'সচিন পাইলট রাহুল গান্ধীর হৃদয়ে বসবাস করেন'! রাহুলের অফিস থেকে পাইলটের জন্য এল বিশেষ বার্তা

  • |

প্রথমে শোনা গিয়েছিল, সচিনের সঙ্গে গান্ধী পরিবারের সদস্যদের কথা হচ্ছে। জানা গিয়েছিল প্রিয়াঙ্কা গান্ধীর সঙ্গে সচিন পাইলটের কথা হয়েছে। তবে কংগ্রেসের বিশেষ সূত্র দাবি করেছে এই খবর সত্য নয়। তবে রাহুলের দফতর থেকে সচিন পাইলটের জন্য রয়েছে বড় বার্তা।

 'সচিন রয়েছেন রাহুলের হৃদয়ে'

'সচিন রয়েছেন রাহুলের হৃদয়ে'

রাহুল গান্ধী টুইটে সেভাবে সচিন পর্ব নিয়ে মুখ না খুললেও, তাঁর অফিসের তরফে সচিন পাইলটকে জানানো হয়েছে, 'সচিন পাইলট রাহুল গান্ধীর হৃদয়ে বসবাস করেন। আর তাঁরা যখন তখনই কথা বলেন। ওঁরা দুজনেই একে অপরের প্রতি অত্যন্ত শ্রদ্ধা ও ভালোবাসা রাখেন।'

 রাহুল গান্ধী কি সচিনের সঙ্গে কথা বলেছেন?

রাহুল গান্ধী কি সচিনের সঙ্গে কথা বলেছেন?

বিভিন্ন সূত্রের দাবি, রাহুল গান্ধীর সঙ্গে সচিন পাইলটের কথা হয়নি। তবে কেন সচিন-রাহুল কথা হয়নি তা নিয়ে সংশয় রয়েছে। উল্লেখ্য়, কংগ্রেসের তরফে সচিনকে সর্বাত্মকভাবে ফিরে আসার বার্তা বার বার দেওয়া হয়েছে।

 উমা ভারতীর দাবি

উমা ভারতীর দাবি

বিজেপি নেত্রী উমা ভারতীর দাবি, কংগ্রেসের তরুণ নেতা সচিন পাইলট বা জ্যোতিরাদিত্য সিন্ধিয়ার মতো নেতাদের রাহুল গান্ধী ঈর্ষা করেন বলেই কংগ্রেসের এমন পতন। তিনি বলেন , শুধুমাত্র রাহুলের জন্যই কংগ্রেস পার্টির আজ এই অবস্থা!

হেমতাবাদের বিধায়কের মৃত্যুর ঘটনায় সিবিআই তদন্তের দাবি দিলীপের
রিসর্ট রাজনীতি ও সচিন শিবির

রিসর্ট রাজনীতি ও সচিন শিবির

পাইলট শিবিরের দাবি, রিসর্টে নয় ,অশোক গেহলোটের উচিত রাজ্যপালের কাছে বিধায়কদের নিয়ে যাওয়ায়। সেখানেই সমস্ত ছবি পরিষ্কার হয়ে যাবে। পাইলট শিবিরের আরও দাবি,যদি গেহলটের কাছে নির্দিষ্ট সংখ্যা গরিষ্ঠতা রয়েইছে, তাহলে তিনি 'হেড কাউন্টে' জোর দিন!

English summary
Sachin is in Rahul's heart says congress leader's office
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X