• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রক্তক্ষয়ী জঙ্গি হামলার ছক ডোনাল্ড ট্রাম্পের ভারত সফরে! কোন সন্ত্রাসবাদী সংগঠন নজরে

  • |

মার্কিন প্রেসিডেন্ট ডোলান্ড ট্রাম্পের প্রথম ভারত সফর শুরু হতে চলেছে ২৪ ফেব্রুয়ারি। তার আগে 'নমস্তে ট্রাম্প' অনুষ্ঠান ঘিরে সাজো সাজো রব গুজরাতে। সেখানেই বিশ্বের সবচেয়ে বড় ক্রিকেট স্টেডিয়াম মোতেরায় অনুষ্ঠিত হতে চলেছে এই অনুষ্ঠান। এদিকে, পাকিস্তানের জঙ্গি শিবিরগুলি ব্যস্ত ট্রাম্পের সফরে বড়সড় জঙ্গি হামলার ছক নিয়ে। এমনই একটি চাঞ্চল্যকর তথ্য উঠে এসেছে।

ট্রাম্প সফরে জঙ্গি হামলার ছক কোন কোন জঙ্গি গোষ্ঠীর?

ট্রাম্প সফরে জঙ্গি হামলার ছক কোন কোন জঙ্গি গোষ্ঠীর?

পাকিস্তানের দুই জঙ্গি গোষ্ঠী জইশ-এ-মহম্মদ ও হিজবুল মুজাহিদ্দিন ট্রাম্পের ভারত সফরকালে ভারতের বুকে নাশকতার ছক কষে চলেছে। এমনই তথ্য় উঠে আসতে শুরু করেছে। তবে ট্রাম্পের ওপর সরাসরি হামলা না করে, শুধুমাত্র নারকীয় হামলায় ভারতে আতঙ্ক তৈরির ছক কষেছে পাকিস্তানি জঙ্গি শিবিরগুলি। এমনই তথ্য উঠে আসছে।

কারা রয়েছে জইশের নিশানায়?

কারা রয়েছে জইশের নিশানায়?

জানা গিয়েছে, পাকিস্তানের জঙ্গি সংগঠন জইশ ও হিজবুল মুজাহিদ্দিনের নিশানায় রয়েছে এদেশের সাধারণ নাগরিকরা। তাঁরাই ট্রাম্পের সফরকালে পাকিস্তানি জঙ্গি সংগঠনের নিশানা হতে চলেছেন বলে খবর।

কোন কোন এলাকা পাক জঙ্গিদের টার্গেট?

কোন কোন এলাকা পাক জঙ্গিদের টার্গেট?

সাধারণ মানুষ যে সমস্ত এলাকায় রয়েছেন, সেই সমস্ত এলাকাকে নিশানায় রেখেছে পাকিস্তানি জঙ্গি সংগঠনগুলি। গোটা গুজরাতকে এমনিতেই নিরাপত্তার চাদরে মুড়ে ফেলা হচ্ছে। আর এমন হামলার খবরে সেই নিরাপত্তা আরও তুঙ্গে তোলা হয়েছে।

 সতর্কতা জারি!

সতর্কতা জারি!

জানা গিয়েছে, গোয়েন্দাদের কাছে জইশ ও হিজবুলের হামলার হুমকি আসতেই সতর্কতা জারি হয়েছে। উল্লেখ্য, আগামী ২৪ তারিখ ভারতে আসছেন ট্রাম্প। আর সেই দিনই মোতেরাতে অনুষ্ঠিত হবে 'নমস্তে ট্রাম্প' অনুষ্ঠান। যে অনুষ্ঠান ঘিরে প্রায় ১০০ কোটি টাকা খরচ করছে গুজরাত প্রশাসন।

English summary
Donald Trump's India tour, Jaish-e-Mohammed, Hizbul Mujahideen Planning Mega Terror Attack, says report .
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X