• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

চিনকে দেশ ছাড়ার বার্তা দিয়ে টুইট আমূলের! সাময়িকভাবে বন্ধ টুইটার অ্যাকাউন্ট, বিতর্ক তুঙ্গে

কয়েকদিন আগেই করোনা আবহে দেশবাসীর উদ্দেশে ভাষণ রাখতে গিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী মেড ইন ইন্ডিয়া পণ্য কেনার জন্য সকলকে আবেদন করেন। এরই মধ্যে লাদাখে চিনের সঙ্গে ভারতীয় সেনার চলমান অস্থির পরিস্থিতির মধ্যেই দেশে শুরু হয় চিনা পণ্য বয়কটের ডাক।

অ্যাকাউন্ট রেস্ট্রিক্ট করা হয় আমূলের

অ্যাকাউন্ট রেস্ট্রিক্ট করা হয় আমূলের

এই পরিস্থিতিতে এদিন দেশীয় দুগ্ধজাত পণ্য প্রস্তুতকারী সংস্থা আমূল ভারতে নির্মিত দ্রব্য ব্যবহারের পক্ষে সওয়াল করে একটি পোস্টার টুইট করে। এরপরই 'আনইউজাল অ্যাক্টিভিটি'-র জন্য় অ্যাকাউন্ট রেস্ট্রিক্ট করা হয় আমূলের।

কী ছিল বিজ্ঞাপনে

কী ছিল বিজ্ঞাপনে

বরাবরই যে কোনও উল্লেখযোগ্য ঘটনাকেই বিজ্ঞাপনের আকারে প্রকাশ করে আমূল। এবারও তার ব্যতিক্রম হয়নি। পোস্টারে একটি ড্রাগন ছিল যেটিকে চলে যেতে বলছে আমূলের সেই মেয়েটি। ড্র্যাগনের পেছনে দেখা যাচ্ছে চিনা ভিডিও শেয়ারিং অ্যাপ টিকটকের লোগো। নীচে লেখা, আমূল - মেড ইন ইন্ডিয়া।

বিজ্ঞাপনের পোস্ট নিয়ে আমুলের কাছে প্রশ্ন তুলেছে টুইটার

বিজ্ঞাপনের পোস্ট নিয়ে আমুলের কাছে প্রশ্ন তুলেছে টুইটার

এই পোস্টারের জেরেই নির্দিষ্ট সময়ের জন্য বন্ধ করে দেওয়া হয় আমূলের অফিসিয়াল অ্যাকাউন্ট। এই ঘটনায় নিন্দার ঝড় বয়ে গিয়েছে টুইটারে। পরে অবশ্য খুলেও দেওয়া হয়৷ কিন্তু এই ধরণের বিজ্ঞাপনের পোস্ট নিয়ে আমুলের কাছে প্রশ্ন তুলেছে টুইটার৷ তাই টুইটারে তুঙ্গে চলছে এই নিয়ে বিতর্ক।

অ্যাকাউন্ট বন্ধ হওয়ায় অবাক আমূল

অ্যাকাউন্ট বন্ধ হওয়ায় অবাক আমূল

কোনও সতর্কতা ছাড়াই হঠাৎ করে টুইটার অ্যাকাউন্ট বন্ধ কেন, তা নিয়ে বিস্ময় প্রকাশ করেছে আমুলও৷ যা খুব ট্রেন্ডিং, সেই সমস্ত ঘটনা নিয়ে সাধারণত আমুল বরাবরই বিজ্ঞাপন বানিয়ে থাকে৷ কিন্তু চিন নিয়ে সমালোচনা করে মাইক্রোব্লগিং সাইট টুইটারের কোপে পড়তে হল ভারতীয় সংস্থাকে৷

English summary
row over exit the dragon post of amul as twitter restricted account temporarily
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X