• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নির্দেশিকা মেনে শীঘ্রই চালু করা হবে জন পরিবহণ, আশ্বাস নীতীন গড়করি

শীঘ্রই জনপরিবহণ খুলে দেওয়া হবে। বুধবার এমনটাই আশ্বাস দিয়েছেন, কেন্দ্রীয় সড়ক পরিবহণমন্ত্রী নীতীন গড়করি। প্রসঙ্গত উল্লেখ্য ২৪ মার্চ প্রথম লকডাউন ঘোষণার দিন থেকে জন পরিবহণ বন্ধ রয়েছে। মন্ত্রী এদিন ভিডিও কনফারেন্সের মাধ্যমে বাস অ্যান্ড কার অপারেটরস কনফেডারেশন অফ ইন্ডিয়ার সদস্যদের সঙ্গে কথা বলেন।

নির্দেশিকা জারি করে খোলা হবে জন পরিবহণ

নির্দেশিকা জারি করে খোলা হবে জন পরিবহণ

মন্ত্রী জানিয়েছেন, পরিবহণ ও হাইওয়েগুলি খুলে দেওয়া হলে সাধারণ মানুষের মধ্যে বিশ্বাস বাড়বে। সেই সময় তিনি বলেন, কিছু নির্দেশিকা দিয়ে জন পরিবহণও খুলে দেওয়া হবে। তবে কেন্দ্রীয় মন্ত্রী সেই সঙ্গে সোশ্যাল ডিস্ট্যান্সিং-এর ওপর জোর দিয়েছেন। পাশাপাশি হ্যান্ডওয়াশ এবং ফেস মাস্ক ব্যবহারের ওপরও জোর দিয়েছেন তিনি।

 আত্মবিশ্বাসী গড়করি

আত্মবিশ্বাসী গড়করি

এদিন কেন্দ্রীয় মন্ত্রী আত্মবিশ্বাস ব্যক্ত করে বলেছেন, দেশ এবং শিল্প একসঙ্গে করোনা ভাইরাসের বিরুদ্ধে এবং অর্থনৈতিক শ্লথগতির বিরুদ্ধে জয়লাভ করবে। এদিন বাস অ্যান্ড কার অপারেটরস কনফেডারেশনের তরফে বেশ কিছু দাবি মন্ত্রীর কাছে তোলা হয়। যার মধ্যে রয়েছে সুদ জমা দেওয়ার সময় বাড়ানোর মতো বিষয়ও।

লকডাউন চলবে ১৭ মে পর্যন্ত

লকডাউন চলবে ১৭ মে পর্যন্ত

করোনা মহামারীকে বাগে পেতে দেশব্যাপী লকডাউন শুরু হয়েছে। তা আপাতত ১৭ মে পর্যন্ত চলার কথা। এই সময়ের মধ্যে কোনও বিমান কিংবা রেল পরিষেবা শুরুর অনুমতি দেওয়া হয়নি। তবে রেলের তরফ থেকে এই সময়ের মধ্যে ১০০ টি শ্রমিক স্পেশাল চালানো হয়েছে আটকে পড়া শ্রমিকদের নিজ নিজ রাজ্যে পৌঁছে দিতে।

রাজ্যে স্বাস্থ্য পরিকাঠামো ভেঙে পড়েছে : অর্জুন সিং

English summary
Roadways minister Nitin Gadkari says public transport may open soon with some guidelines.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X