• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জেলেই লালুর অবস্থার অবনতি, দিল্লির এইমসে পাঠানো হচ্ছে আরজেডি সুপ্রিমোকে

পশু খাদ্য কেলেঙ্কারি মামলায় জেলে রয়েছেন সাজাপ্রাপ্ত আরজেডি সুপ্রিমো লালু প্রসাদ যাদব। জেলেই তাঁর শারিরীক অবস্থার অবনতি হওয়ায় দিল্লির এইমস হাসপাতালে পাঠানো হয়। লালু প্রসাদ যাদবের ছেলে তেজস্বী যাদবকে জানানো হয়েছিল আগেই। সূত্রের খবর তেজস্বীও বাবার সঙ্গে দিল্লিতে যাবেন। রাঁচিতে ফুসফুসের সংক্রমণ নিয়ে চিকিৎসা চলছিল লালু প্রসাদ যাদবের। কিন্তু গত কয়েকদিন তাঁর অবস্থার আরও অবনতি হয়। তারপরেই চিকিৎসকরা লালু প্রসাদ যাদবকে দিল্লি এইমস হাসপাতালে নিয়ে যাওযার পরামর্শ দেয়।

জেলেই লালুর অবস্থার অবনতি

ইতিমধ্যেই লালু প্রসাদ যাদবের চিকিৎসায় তৈরি জেলের বিশেষ বোর্ড নিম্ন আদালতে আবেদন জানিয়েছে। তেজস্বী যাদব জানিয়েছেন তিনি ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রী হেমন্স সোরেনের সঙ্গে কথা বলবেন যাতে লালু প্রসাদ যাদবের ভাল চিকিৎসার ব্যবস্থা করা হয়। তবে এখনও লালু প্রসাদ যাদবের অবস্থার উন্নতি হয়নি বলে জানা গিয়েছে। পরিবারের সঙ্গে যোগাযোগ রেখেই কাজ করছে জেল কর্তৃপক্ষ। আদালতের অনুমতি পাওয়া গেলেই তাঁকে দিল্লিতে নিয়ে যাওয়া হবে বলে জানানো হয়েছে।

ইতিমধ্যেই একাধিক অস্ত্রোপচার হয়েছে লালু প্রসাদ যাদবের। তাঁর কিডনি ২৫ শতাংশ কাজ করছে। তার সঙ্গে নিউমোনিয়াতেও আক্রান্ত হয়েছেন লালু প্রসাদ যাদব। তাঁর শ্বাস নিতে কষ্ট হচ্ছে বলে জানিেয়ছেন। পশু খাদ্য কেলেঙ্কারি মামলায় দোষী সাব্যস্ত হওয়ার পর থেকে জেলেই রয়েছেন তিনি। ২০১৭ সাল থেকে জেলে রয়েছেন লালু প্রসাদ যাদব। এই প্রথম বিহারের নির্বাচনী প্রচারে অংশ িনতে পারেননি লালু প্রসাদ যাদব।

English summary
RJP chief Lalu prashad yadav send to Delhi AIIMS hospital as condition worsen
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X