• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভোটকৌশলী প্রশান্ত কিশোর কি আরজেডিতে যোগ দিচ্ছেন? নতুন প্রস্তাবে জল্পনা!

Google Oneindia Bengali News

একদিন আগেই ভোট কৌশলী প্রশান্ত কিশোরকে দল থেকে বহিষ্কৃত করেছিলেন নীতীশ কুমার। আর তার মধ্যেই ঝাঁপিয়ে পড়ল জেডিইউ-র চির-বিরোধী হিসাবে পরিচিত আরজেডি। এই বিষয়ে আরজেডির তেজপ্রতাপ যাদব বলেন, উনি (প্রশান্ত কিশোর) আমাদের দলে আসতে পারেন।

আরজেডির প্রস্তাব

আরজেডির প্রস্তাব

তবে আরজেডির এই প্রস্তাব নিয়ে মুখ খুলতে নারাজ প্রশান্ত কিশোর। তাঁর রাজনৈতিক ভবিষ্যৎ নিয়ে প্রশান্ত কিশোর বলেন, 'আমি আনুষ্ঠানিক ভাবে আমার রাজনৈতিক ভবিষ্যৎ নিয়ে পাটনায় ১১ ফেব্রুয়ারি কথা বলব। ততদিন আমি কারোর সঙ্গে এই বিষয়ে কথা বলব না।'

জেডিইউ থেকে বহিষ্কৃত

জেডিইউ থেকে বহিষ্কৃত

সিএএ, এনপিআর নিয়ে দলের অবস্থানের পাশাপাশি দিল্লিতে বিজেপির সঙ্গে জোট নিয়ে ক্ষুব্ধ ছিলেন প্রশান্ত কিশোর। বেশ কিছুদিন ধরে দূরত্ব বাড়ছিল। দলের সুপ্রিমোর ওপর ক্ষোভ উগরে দিয়েছিলেন তিনি। আর মঙ্গলবার ইঙ্গিত দেওয়ার পরেই বুধবার নির্বাচনী স্ট্র্যাটেজিস্ট তথা জেডিইউ-এর সহসভাপতি প্রশান্ত কিশোরকে বহিষ্কার করা হয়।

প্রশান্তকে কটাক্ষ করেন নীতীশ কুমার

প্রশান্তকে কটাক্ষ করেন নীতীশ কুমার

জেডিইউ সুপ্রিমো নীতীশ কুমার এর আগে বলেন, 'অমিত শাহ তাঁকে (প্রশান্ত) দলে অন্তর্ভুক্ত করতে বলেছিলেন। সেই কারণের তাঁকে দলে নেওয়া হয়েছিল।' এই বিষয়ে নীতীশ কুমারকে মিথ্যাবাদী বলেছেন প্রশান্ত কিশোর। বহিষ্কারের খবর পাওয়ার কিছুক্ষণের মধ্যেই টুইটেই জবাব দেন প্রশান্ত কিশোর। সেখানে নীতীশ কুমারকে ধন্যবাদ জানান প্রশান্ত কিশোর।

পাল্টা কটাক্ষ করেন প্রশান্ত

পাল্টা কটাক্ষ করেন প্রশান্ত

দল থেকে বহিষ্কারের পরেই জেডিইউ সুপ্রিমো নীতীশ কুমারকে কটাক্ষ করলেন নির্বাচনী স্ট্র্যাটেজিস্ট প্রশান্ত কিশোর। বিহারের মুখ্যমন্ত্রীর পদ বজায় রাখতে পারায় শুভেচ্ছা জানিয়েছেন তিনি। মঙ্গলবার দলের সুপ্রিমো ইঙ্গিত দিলেও, এদিন প্রশান্ত কিশোরকে বহিষ্কারের সিদ্ধান্ত জানানো হয় জেডিইউ-এর তরফ থেকে।

জীবনসঙ্গী খুঁজছেন? বাঙ্গালী ম্যাট্রিমনি - নিবন্ধন নিখরচায়!

English summary
rjd reaches out to epelled jdu leader prashant kishor
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X