• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অন্যায়ের বিরুদ্ধে গর্জে উঠুন, রামলীলা ময়দানে ভারত বাঁচাও সমাবেশের মঞ্চ থেেক বার্তা সোনিয়ার

অন্যায়ের বিরুদ্ধে গর্জে উঠুন। শেষ নিঃশ্বাস পর্যন্ত কংগ্রেস ভারতের গণতন্ত্র রক্ষার লড়াই চালিয়ে যাবে। শনিবার রামলীলা ময়দানে কংগ্রেসের ভারত বাঁচাও সমাবেশের মঞ্চ থেকে এমনই বার্তা দিলেন সোনিয়া। কংগ্রেসের সব প্রথম সারির েনতা-নেত্রীরা উপস্থিত ছিলেন এই সমাবেশে।

মোদীকে আক্রমণ সোনিয়ার

মোদীকে আক্রমণ সোনিয়ার

নাগরিকত্ব সংশোধনী বিলকে সামনে রেখে বিজেপির বিরুদ্ধে আক্রমণ তীব্রতর করার কর্মসূচি শুরু করে দিয়েছে কংগ্রেস। দিল্লিতে রামলীলা ময়দানে কংগ্রেসের ভারত বাঁচাও সমাবেশই তার নিনাদ শোনা গিয়েছে। সোনিয়া, রাহুল, প্রিয়াঙ্কা, মনমোহন থেকে শুরু করে কংগ্রেসের প্রথম সারির নেতারা উপস্থিত হয়েছেন এই সমাবেশে। বিজেপিকে শক্তি প্রদর্শনের জন্যই কংগ্রেসের এই সমাবেশ বলে মনে করছে রাজনীতিকরে। মঞ্চ থেকে বারবারই মোদী সরকারে বিরুদ্ধে আক্রমণ শানিয়েছেন দলনেত্রী। সোনিয়া বলেছে, অন্যায় সহ্য করা সবথেকে বড় অপরাধ। তাই সবরকম অন্যায়ের বিরুদ্ধে দেশবাসীকে গর্জে ওঠার কথা বলেছেন তিনি। এনআরসি থেকে নাগরিকত্ব সংশোধনী বিল কোনও ইস্যেুতেই মোদী সরকারকে আক্রমণ করতে ছাড়েননি তিনি।

সংবিধান বিপন্ন

সংবিধান বিপন্ন

সমাবেশের মঞ্চ থেকে সোনিয়া গান্ধী বলেছেন, ভারতের সংবিধান এবং গনতন্ত্র বিপন্ন হতে বসেছে। দায়িত্বশীল নাগরিক হিসেবে সকলের উচিত সংবিধান এবং গণতন্ত্র রক্ষায় এগিয়ে আসা। মোদী সরকার প্রতিমুহূর্তে সংবিধান লঙ্ঘন করছে বলে অভিযোগ করেছেন সোনিয়া। কংগ্রেস শেষ নিঃশ্বাস পর্যন্ত দেশের সংবিধান রক্ষায় লড়াই চালিয়ে যাবে বলে জানিয়েছেন তিনি।

 চাঙ্গা কংগ্রেস

চাঙ্গা কংগ্রেস

মহারাষ্ট্রে শিবসেনার সঙ্গে জোট বেঁধে সরকার গড়ার পর থেকে নতুন করে চাঙ্গা উঠেছে কংগ্রেস শিবির। হরিয়ানা বিধানসভা নির্বাচনেও কংগ্রেসের ভাল ফলাফল নতুন করে লড়াই জাগিেয় তুলেছে কংগ্রেস শিবিরে। এই সুযোগে রাহুল গান্ধীকে ফের সভাপতির আসনে ফিরিয়ে আনার প্রক্রিয়া শুরু হয়েছে বলে সূত্রের খবর। দলের অন্দরেই রাহুল গান্ধীকে ফিরিয়ে আনার দাবি উঠথে শুরু করেছে।

English summary
Rise voice against injustis, Sonia Gandi give messege to coutry people
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X