• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শক্তিহীন রাজায় পরিণত হয়েছিলেন সিন্ধিয়া, তার বিজেপি যোগকে সমর্থন গোয়ালিয়রবাসীর

  • |

ইতিমধ্যেই পুরনো দলের সঙ্গে আঠারো বছরের সম্পর্ক ছিন্ন করে দলত্যাগ করেছেন জ্যোতিরাদিত্য সিন্ধিয়া। যদিও গোয়ালিয়র রাজপরিবারের সন্তানের এই সিদ্ধান্তে তাঁর পাশে রয়েছে তার নিজের শহর।

ঠিক কাজ করেছেন সিন্ধিয়া, মত গোয়ালিয়রবাসীর

ঠিক কাজ করেছেন সিন্ধিয়া, মত গোয়ালিয়রবাসীর

স্বাধীনতার সময়ে ভারতের সর্বোচ্চ মর্যাদার ‘রাজঘরানা' হিসেবে স্বীকৃতি পাওয়া অল্প কয়েকটি পরিবারের মধ্যে অন্যতম ছিল এই সিন্ধিয়া পরিবার। সূত্রের খবর, গোয়ালিয়রবাসীর অনেকেই মনে করছেন দল বদলে একপ্রকার ঠিক কাজই করেছেন জ্যোতিরাদিত্য। ইতিমধ্যেই দুদিন আগে মধ্যপ্রদেশের কংগ্রেস নেতা জ্যোতিরাদিত্য সিন্ধিয়া কংগ্রেস ছাড়ার পর বিধায়কপদ থেকে ইস্তফা দিয়েছে সব মিলিয়ে মোট ২২ জন বিধায়ক।

শক্তিহীন রাজায় পরিণত হচ্ছিলেন সিন্ধিয়া

শক্তিহীন রাজায় পরিণত হচ্ছিলেন সিন্ধিয়া

এদিকে ছাত্র থেকে শুরু করে ব্যবসায়ী সহ গোয়ালিয়রের অনেক বাসিন্দাই মনে করছেন দীর্ঘদিন থেকেই কংগ্রেসে সিন্ধিয়ার সাথে ভাল ব্যবহার করেনি। গোয়ালিয়র জেলার ক্ষুদ্র ব্যবসায়ী দিলীপ চন্দেল এই প্রসঙ্গে বলেন, "দলের মধ্যে তিনি শক্তিহীন রাজা ছিলেন। কংগ্রেসে কেউ তাঁর কথা শুনেনি। দল ছাড়ে তিনি সঠিক সিদ্ধান্ত নিয়েছেন। তিনি বছরের পর বছর দলের জন্য কাজ করেছেন তাই একটা ভাল পদ তাঁর প্রাপ্য ছিল।"

 বুধবার আনুষ্ঠানিক ভাবে বিজেপিতে যোগ

বুধবার আনুষ্ঠানিক ভাবে বিজেপিতে যোগ

এদিকে কংগ্রেস ও তার গোটা দেশের সমর্থকদের স্তম্ভিত করে দিয়ে গত দুদিন আগহেই কংগ্রেস ছাড়ার সিদ্ধান্ত নেন এই বর্ষীয়ান নেতা। প্রায় ২২ জন বিধায়কের ইস্তফার ফলে চরম সংকটে পরে মুখ্যমন্ত্রী কমলনাথের নেতৃত্বাধীন সরকার।এর পর মঙ্গলবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও অমিত শাহের সঙ্গে দেখা করেন তিনি। তারপর বুধবার দুপুরে আনু্ষ্ঠানিক ভাবে বিজেপিতে যোগও দিতে দেখা যায় তাকে।

English summary
residents of gwalior support scindias decision to leave congress
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X