• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মুম্বইতে গ্রেফতার অর্ণব গোস্বামী, মুখ খুললেন শিবসেনা নেতা সঞ্জয় রাউত

আত্মহত্যার প্ররোচনার দায়ে গ্রেফতার করা হল রিপাবলিক টিভির সম্পাদককে অর্ণব গোস্বামীকে। ২০১৮ সালে ইন্টিরিওর ডিজাইন তথা আর্কিটেক্ট অন্বয় নায়েক ও কুমুদ নায়েকের মৃত্যুর ঘটনার প্রেক্ষিতে এই গ্রেফতারি বলে জানানো হয়েছে মুম্বই পুলিশের তরফে। এদিকে রিপাবলিক টিভি এবং অর্ণবের পক্ষে অভিযোগ, তাঁর সঙ্গে ধ্বস্তাধ্বস্তি করেছে পুলিশ।

২০১৮ সালের মামলার প্রেক্ষিতে গ্রেফতারি

২০১৮ সালের মামলার প্রেক্ষিতে গ্রেফতারি

জানা গিয়েছে, ঘটনাটি মুম্বইতে ঘটলেও অর্ণবকে গ্রেফতার করেছে রায়গড়ের পুলিশ। কোঙ্কান রেঞ্জের ইনস্পেক্টর জেনারেল সঞ্জয় মোহিতে এই বিষয়ে জানিয়েছেন যে অর্ণবকে আলিবাগে নিয়ে যাওয়া হবে। ৫৩ বছরের নায়েক ও তাঁর মা কুমুদ দুই বছর আগে আলিবাগে আত্মহত্যা করেন। নিজের সুইসাইড নোটে নায়েক বলেন যে একজন নিউজ চ্যানেলের সম্পাদক ও অন্য দুইজনের থেকে তিনি ৫.৪০ কোটি টাকা পাওনা ছিল।

সুশান্ত মৃত্যু এবং টিআরপি মামলায় পুলিশ-অর্ণব সংঘাত

সুশান্ত মৃত্যু এবং টিআরপি মামলায় পুলিশ-অর্ণব সংঘাত

উল্লেখ্য, গত কয়েকদিন ধরেই সুশান্ত মৃত্যু এবং টিআরপি মামালা নিয়ে মুম্বই পুলিশ এবং ক্ষমতাসীন শিবসেনার সঙ্গে সংঘাত চলছিল অর্ণবের। এরই মাঝে ২০১৮ সালের একটি মামলার প্রেক্ষিতে হঠাৎ গ্রেফতার করা হল অর্ণবকে। এই ঘটনার প্রতিবাদ জানিয়েছেন কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচারমন্ত্রী প্রকাশ জাভড়েকর। গ্রেফতারির তীব্র নিন্দা করেছেন কেন্দ্রীয়মন্ত্রী স্মৃতি ইরানিও।

গ্রেফতারির বিষয়ে সঞ্জয় রাউতের বক্তব্য

গ্রেফতারির বিষয়ে সঞ্জয় রাউতের বক্তব্য

এদিকে ঘটনার প্রেক্ষিতে মুখ খুলেছেন শিবসেনা নেতা সঞ্জয় রাউত। তিনি বলেন, 'মহারাষ্ট্রে আইনের শাসন চলে। পুলিশের কাছে যদি প্রমাণ থাকে, তাহলে তাঁরা অ্যাকশন নেবে। শিবসেনা নেতা উদ্ধব ঠাকরের নেতৃত্বে মহারাষ্ট্রে সরকার গঠন হওয়ার পর থেকে কোনও সময়ই প্রতিহিংসার জন্যে পুলিশকে ব্যবহার করা হয়নি।'

গ্রেফতার রিপাবলিক টিভির চিফ এডিটর অর্ণব গোস্বামী!

বাইডেন-হ্যারিস জুটির হাত ধরে আমেরিকায় আসতে চলেছে বামপন্থা, মার্কিন নির্বাচন নিয়ে সতর্কবার্তা

English summary
Republic TV Editor Arnab Goswami arrested in Mumbai in relation with 2018 abetment to suicide case
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X