• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মোদীর ডাকে সাড়া দিয়ে কাশ্মীরে বড় বিনিয়োগের পথে রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ, ঘোষণা মুকেশের

কয়েকদিন আগে জম্মু ও কাশ্মীরকে রাজ্য থেকে কেন্দ্রশাসিত অঞ্চলে পরিণত করা হয়েছে। কাশ্মীরকে দুটি অংশে ভাগ করা হয়েছে। একদিকে জম্মু-কাশ্মীর অন্যদিকে লাদাখ। এই দুটি কেন্দ্রশাসিত অঞ্চল হিসেবে কাজ করবে। এই নিয়ে নানা বিতর্কও হয়েছে। সংবিধানের ৩৭০ ধারা তুলে নেওয়া নিয়ে বিরোধীরা কেন্দ্রের নরেন্দ্র মোদী সরকারকে আক্রমণ করেছে। এর মাঝেই কড়া নিরাপত্তায় দিন ইদ পালিত হচ্ছে কাশ্মীরে। এই ইদের দিনেই খুশির খবর শোনালেন রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের কর্ণধার মুকেশ আম্বানি।

মোদী ডাকে সাড়া দিয়ে কাশ্মীরে বড় বিনিয়োগের পথে রিলায়েন্স, ঘোষণা মুকেশের

তিনি জানিয়েছেন জম্মু-কাশ্মীর ও লাদাখে বিনিয়োগ করবে তাঁর সংস্থা। গত সপ্তাহে জম্মু কাশ্মীরের ৩৭০ ধারা বিলোপ ও কেন্দ্রশাসিত অঞ্চল করে দেওয়া নিয়ে জাতির উদ্দেশে ভাষণ দেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেখানেই কাশ্মীরের সার্বিক উন্নয়নের জন্য কেন এই পদক্ষেপ করা জরুরি ছিল তা ব্যাখ্যা করেন। প্রধানমন্ত্রী এর পাশাপাশি দেশের ছোট-বড় শিল্পপতিদের আহ্বান জানান যাতে সকলে কাশ্মীরে বিনিয়োগ করেন এবং এই অঞ্চলটিকে একটি এগিয়ে থাকা অঞ্চলে পরিণত করেন।

এদিন মুকেশ আম্বানি রিলায়েন্সের এক অনুষ্ঠানে সে কথাই প্রতিধ্বনিত করেছেন। তিনি জানিয়েছেন, প্রধানমন্ত্রীর ডাকে সাড়া দিয়ে রিলায়েন্স কাশ্মীরে বিনিয়োগ করতে চলেছে। অর্থাৎ মোদীর ডাকে সাড়া দিয়ে এগিয়ে এসেছেন আম্বানি, তা স্পষ্ট করে দিয়েছেন রিলায়েন্স কর্ণধার।

English summary
Reliance to invest in Kashmir in coming days, says Mukesh Ambani
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X