India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

এবার একটা কিনলে আরও একটা দেওয়া হবে সম্পূর্ণ বিনামূল্যে! জিও গ্রাহকদের জন্যে দারুন অফার রিলায়েন্সের

Google Oneindia Bengali News

jio -ফোন ইউজারদের জন্য দারুন একটা খবর! অসাধারণ কয়েকটি প্রিপেড প্ল্যান সামনে নিয়ে আসল Reliance Jio। ইতিমধ্যে টেলিকম সেক্টরে কার্যত ধামাকা বাজিয়ে দিয়েছে রিলায়েন্স জিও।

জিও'য়ের একের পর এক প্ল্যানের ধাক্কাতে কার্যত কোনঠাসা ভোডোফোন, এয়ারটেল সহ একাধিক মোবাইল সংস্থা। অনেকটাই ইউজার কমেছে এই সমস্ত মোবাইল প্রস্তুতকারী সংস্থার।

আর এই অবস্থায় জিও মোবাইল গ্রাহকদের জন্যে দারুন একটা অফার আনল রিলায়েন্স।

মিলবে Buy 1 Get 1 Free অফার!

মিলবে Buy 1 Get 1 Free অফার!

এবার থেকে সমস্ত জিও ফোনের প্ল্যানের সঙে মিলবে Buy 1 Get 1 Free অফার! অর্থাৎ আপনি যদি জিও ফোন ব্যবহারকারী হন তাহলে সমস্ত প্ল্যানে মিলবে একেবারে ডবল বেনিফিট। রিলায়েন্সের তরফে জানানো হয়েছে যে, জিও ফোনের গ্রাহকরা যত টাকার প্ল্যানের রিচার্জ করাবেন সমমূল্যের একটি প্ল্যান একেবারে বিনামূল্যে পাবেন। জিও তাঁদের ইউজাদের বিভিন্ন সময়ে অসাধারণ কিছু প্ল্যান দিয়ে থাকে। তাঁর মধ্যে এটি একটি। জিওয়ের দাবি, এই প্ল্যানে সবদিক থেকে উপকৃত হবেন ইউজাররা। যদিও কিছুদিনের জন্যেই এই প্ল্যানের সুবিধা দেওয়া হয়েছে।

 সুবিধা পাবেন জিও ফোনের রিচার্জের ক্ষেত্রেই

সুবিধা পাবেন জিও ফোনের রিচার্জের ক্ষেত্রেই

তবে এই প্ল্যানের সুবিধা পাবেন জিও ফোনের রিচার্জের ক্ষেত্রেই। তবে সাধারণ প্রিপেড প্ল্যান কিনে ভ্যালু ডবল হয়ে যাবে এমন হবে না। জিও Buy 1 Get 1 Free অফার মাত্র তাঁদের ছয়টি প্ল্যানের সঙ্গেই দিচ্ছে। অর্থাৎ ধরা যাক আপনি যদি ৭৫টাকা প্ল্যানে থাকেন তাহলে অতিরিক্ত আরও ৭৫ টাকার প্ল্যান পুরো বিনামূল্যে দেওয়া হবে। যে সমস্ত প্ল্যানে এই অফারের সুবিধা পাওয়া যাবে সেগুলি হল- ৩৯ টাকা, ৬৯ টাকা, ৭৫ টাকা, ১২৫ টাকা, ১৫৫ টাকা এবং ১৮৫ টাকা। এই সমস্ত প্ল্যানের সঙ্গে মিলবে এই সুবিধা।

এক নজরে প্ল্যানের বিস্তারিত-

এক নজরে প্ল্যানের বিস্তারিত-

৩৯ টাকার প্ল্যানে আপনি আনলিমিটেড ভয়েস কলের সুবিধা পাবেন। ১০০ এমবি ডেটা প্রত্যেকদিন। তবে ১৪ দিনের জন্যে এই মিলবে এই সুবিধা। তবে প্ল্যানে বিনামূল্যে এসএমএসের সুবিধা পাওয়া যাবে না। এই প্ল্যান কিনলে প্রত্যেকদিন ২০০ এমবি ডেটা প্রত্যেকদিন পাবেন। কারণ একটা কিনলে আরও একটা সুবিধার পাবে।

৬৯ টাকার প্রিপেড প্ল্যানের আনলিমিটেড ভয়েস কলের সুবিধা পাবেন। প্রত্যেকদিন 0.5 জিবি ডেটা পাওয়া যাবে এই সুবিধাতে। এই প্ল্যান যদি আপনি কেনেন তাহলে প্রত্যেকদিন এক জিবি করে ডেটা বিনামূল্যে পাবেন। buy one, get one offer-এ এই সুবিধা পাওয়া যাবে।

৭৫ টাকাতে আনলিমিটেড ভয়েস কলের সুবিধা এবং 3GB ডেটা পাওয়া যাবে। ২৮ দিনের ভ্যালিডিটি। তবে buy one, get one offer-এ এক ধাক্কায় 6GB ডেটা ব্যবহারের সুযোগ পাবেন গ্রাহকরা।

তেমনভাবেই ১২৫ টাকা প্ল্যানে রিচার্জ করলে আনলমিটেড ভয়েস কলের সুবিধা পাওয়া যাবে। প্রত্যেকদিন 0.5 ডেটা পাবেন। যার ভ্যালিডিটি মাত্র ২৮ দিন। এই প্ল্যান রিচার্জ করালে প্রত্যেকদিন ১ জিবি করে ডেটা পাবেন। buy one, get one offer-এ এই সুবিধা পাওয়া যাবে।

এছাড়াও ১২৫ টাকা কিংবা ১৮৫ টাকার প্ল্যানে যদি রিচারজ করেন কোনও গ্রাহক তাহলে যথাক্রমে প্রত্যেকদিন ১ জিবি এবং ২ জিবি ডেটা বেড়ে হবে ২ জিবি এবং ৪ জিবি। সঙ্গে আরও বেশ কিছু অফার পাবেন গ্রাহকরা।

English summary
reliance jio phone user may get buy one get one offer
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X