India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

একেবারে আনলিমিটেড কলিং, ৪৮ জিবি ডেটা! সঙ্গে বিনামূল্যে মিলবে 4G ফোন, গ্রাহকদের জন্যে বড় ঘোষণা জিও'র

Google Oneindia Bengali News

ভারতের টেলিকম বাজারে বড়সড় ধামাকা দিয়েছে রিলায়েন্স জিও! একের পর এক দারুণ প্ল্যান নিয়ে এসেছে জিও। কার্যত সংস্থার প্ল্যানের গুঁতোয় চাপ বেড়েছে ভোডাফোন, এয়ারটেল সহ বিভিন্ন টেলি পরিষেবা প্রদানকারো সংস্থার। এই সমস্ত সংস্থা থেকে নম্বর পোর্ট করিয়ে অনেকেই জিওতে করিয়ে নিয়েছেন।

একের পর এক প্ল্যান ভোডাফোন কিংবা এয়ারটেল থেকে মানুষকে মন ঘোরাতে বাধ্য করেছে। এই সমস্ত প্ল্যানের কারণে জিও'র গ্রাহক সংখ্যা ক্রমশ বাড়ছে। এই এই অবস্থা জিও তাঁদের গ্রাহকদের জন্যে আরও বেশ কয়েকটি দারুণ প্ল্যান অফার নিয়ে এসেছে।

শুধু তাই নয়, জিও'র নয়া প্ল্যানে একটা অসাধারণ ফোন পেয়ে যেতে পারেন। তাও এবার কিনা একেবারে বিনামূল্যে। জিও'র নয়া এই অফার ওই সমস্ত লোকের জন্যে যারা প্রত্যেক মাসে রিচার্জ করতে ভুলে যান।

এই প্রতিবেদনে জিও ৪জি ফোনের সমস্ত বিষয়ে তথ্য তুলে ধরা হল!

১৪৯৯ এর প্ল্যানের সঙ্গে JioPhone!

১৪৯৯ এর প্ল্যানের সঙ্গে JioPhone!

একেবারে কম দামে অসাধারণ ফিচারে ঠাসা এই জিওফোন প্ল্যান সামনে নিয়ে এসেছে। এই প্ল্যানের মাধ্যমে গ্রাহক কম দামে লম্বা সময় পর্যন্ত এর সুবিধা ভোগ করতে পারবে। যদি আপনি ১৪৯৯ টাকার প্ল্যান নিয়ে থাকেন তাহলে আপনি পেয়ে যাবেন আনলিমিটেড কলিং, ২৪ জিবি ডেটা। শুধু তাই নয়, জিও'র সমস্ত অ্যাপের সুবিধা একেবারে বিনামূল্যে পাওয়া যাবে। এই প্ল্যানের সঙ্গে একটা জিও ফোন একেবারে বিনামূল্যে আপনাকে দেওয়া হবে। এই প্ল্যানের ভ্যালিডিটি ১ বছর পর্যন্ত।

১৯৯৯ এর প্ল্যানের সঙ্গে কি সুবিধা পাওয়া যাবে?

১৯৯৯ এর প্ল্যানের সঙ্গে কি সুবিধা পাওয়া যাবে?

জিও একের পর এক দারুন বেশ কয়েকটি প্ল্যান নিয়ে এসেছে। যার মধ্যে আরও একটি প্ল্যান হল ১৯৯৯ টাকার। এই প্ল্যানের সঙ্গেও আপনি পেয়ে যাবেন একটা জিও ফোন একেবারে বিনামূল্যে। শধু তাই নয়, দুই বছরের জন্যে আনলিমিটেড কলিং, ৪৮ জিবি ডেটা। তবে এই প্ল্যানের ভ্যালিডিটি কেনার অর থেকে দুবছর। জিও অ্যাপের সাবস্ক্রিপশণ এই প্ল্যানের সঙ্গে একেবারে বিনামু্ল্যে পাওয়া যাবে।

 JioPhone-এর স্পেশিফিকেশন!

JioPhone-এর স্পেশিফিকেশন!

জিও ফোন যেটি একেবারে বিনামূল্যে দেওয়া হচ্ছে সেটি একি ফিচার ফোন। এতে 2.4 ইঞ্চি QVGA ডিসপ্লে রয়েছে। ফোনে 1500mAH-এর একটি ব্যাটারি দেওয়া রয়েছে। এই ব্যাটারি এতটাই শক্তিশালী যে ৯ ঘন্টা পর্যন্ত কথা বলা যাবে এই ফোনের সাহায্যে। ফোনের স্টোরেজ আপনি বাড়াতে পারেন। সেক্ষেত্রে ১২৮ জিবি পর্যন্ত মাইক্রো এসডি কার্ডের সাপোরয় দেওয়া রয়েছে। ফোনে টর্চ লাইট, মাইক্রোফোন, স্পিকার এবং এফএমের সুবিধা দেওয়া রয়েছে। এছাড়াও আরও বেশ কিছু সুবিধা এই ফোনে দেওয়া হয়েছে। তবে সবথেকে বড় ব্যাপার হল এই ফোন কিন্তু 4G

English summary
reliance Jio big announcement, Unlimited Calling, 48 GB Data, free 4G phone
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X