আফরাজুল হত্যাকাণ্ডের অভিযুক্ত শম্ভুলাল পুলিশি জেরায় কী জানিয়েছে জানেন

  • Posted By:
Subscribe to Oneindia News

রাজস্থানের রাজমাসন্দে প্রকাশ্য় দিবালোকে খুন হতে হয় মালদার আফরাজুলকে। পেশায় শ্রমিক আফরাজুলকে নৃশংসভাবে ছুরির কোপ বসিয়ে পুড়িয়ে হত্যা করে শম্ভুলাল । সেই নারকীয় ঘটনার ভিডিও তুলে প্রকাশও করে শম্ভুলাল। এই খুনীকে গ্রেফতার করার পর পুলিশ একাধিক নতুন তথ্য়ের সন্ধান পেয়েছে।

আফরাজুল হত্যাকাণ্ডের অভিযুক্ত শম্ভুলাল পুলিশি জেরায় কী জানিয়েছে জানেন

লাভ জিহাদের নামে শম্ভুলালকে হত্যা করার ঘটনায় অভিযুক্ত খুনী শম্ভুলাল পুলিশি জেরার মুখে জানিয়েছে একাধিক তথ্য। সে পুলিশকে জানিয়েছে , সুযোগ দিলে সে ২৬/১১ এর মুম্বই হামলার মুলচক্রী হাফিজ সইদকেও হত্য়া করবে। পাশাপাশি , শম্ভুলালরের চোখে মুখে তার কৃত কর্ম নিয়ে কোনও অনুশোচনাও দেখা যায়নি বলে জানিয়েছে পুলিশ।

পুলিশি জেরায় আরও জানা গিয়েছে , যে শম্ভুলালকে কোনওভাবে হিন্দুত্ব নিয়ে বেশ পাঠ পড়ানো হয়। তাঁকে ইসলাম বিরোধী উগ্রতাতেও উস্কানো হয়েছে বলে ধারনা পুলিশের। হিন্দু দক্ষিণপন্থী সংগঠনগুলির বেশ কিছু উস্কানি মূলক ভিডিও ক্রমাগত দেখার অভ্যাস ছিল শম্ভুলালের। পুলিশ সূত্রের খবর, জেরার মুখে অত্যন্ত স্বাভাবিক আচরণ করে, সব প্রশ্নের উত্তর দিয়েছেন শম্ভুলাল।

English summary
SHAMBHULAL REGAR, who is in custody for killing a Muslim labourer from West Bengal in Rajasthan’s Rajsamand, has told police that he used to spend a lot of time on the Internet, viewing videos of hate speeches against Islam, and wanted to kill Pakistan-based Jama’at-ud-Dawah chief Hafiz Saeed.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.