• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপি-সঙ্গ ছাড়তে লালুর স্মরণ নিয়েছিলেন নীতীশ! এবার গলা ফাটালেন রাবড়ি

লালু প্রসাদ যাদব সম্প্রতি দাবি করেন, মহাজোটে ফিরতে চেয়েছিলেন নীতীশ কুমার! তা নিয়ে কম বিতর্ক হয়নি। এবার লালুপ্রসাদের হয়ে ব্যাট ধরলেন রাবড়ি দেবী। বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী রাবড়ি দেবী শুক্রবার দাবি করেন, তাঁর স্বামী লালুপ্রসাদের কাছে মহাজোটের প্রস্তাব পাঠিয়েছিলেন নীতীশ কুমার।

এদিন রাবড়ি দেবী জানান প্রশান্ত কিশোরকে পাঁচবার পাঠানো হয়েছিল তাঁর স্বামীর কাছে। এমনকী প্রধানমন্ত্রী পদপ্রার্থী হওয়ার প্রস্তাবও দিয়েছিলেন। তিনি বলেন, যদি প্রশান্ত কিশোর এই বিষয়টি অস্বীকার করেন, তিনি মিথ্যা বলছেন।

বিজেপি-সঙ্গ ছাড়তে চেয়েছিলেন নীতীশ! লালুর সমর্থনে রাবড়িও

রাবড়ি দেবী এদিন বলেন পাঁচবার যে বৈঠক হয়েছিল, তার স্বাক্ষীও রয়েছে। কোথায় কোথায় বৈঠক হয়েছে, তাও বলে দেন রাবড়ি দেবী। তেজস্বীও লালুপ্রসাদের দাবির সমর্থনে বলেন, এখন অস্বীকার করলেএ, সত্যি কখনও বদলে যাবে না।

লালু দাবি করেছিলেন, নীতীশের মহাজোটে ফেরার প্রস্তাব নিয়ে তাঁর কাছে পাঁচ বার এসেছিলেন প্রশান্ত কিশোর। সম্প্রতি প্রকাশ হতে চলা 'গোপালগঞ্জ টু রাইসিনা : মাই পলিটিক্যাল জার্নি' বইতে তিনি এই দাবি করেছেন। নলীন বর্মার সঙ্গে লালুপ্রসাদ যাদব স্বয়ং এই বইটি লিখছেন। এই বইতেই লালুপ্রসাদ দাবি করেন, বিহারে মহাজোট ভেঙে বিজেপির হাত ধরার ছ-মাসের মধ্যেই ফের মহাজোটে ফিরতে চেয়েছিলেন নীতীশ কুমার। আর নীতীশের সেই প্রস্তাব নিয়ে তাঁর কাছে এসেছিলেন জেডিইউ-এর সহ সভাপতি প্রশান্ত কিশোর।

English summary
Ravri Devi supports Lalu Prasad Yadav demands on Nitish Kumar’s return in big alliance. Lalu demands this in his biographi and JDU’s Prashant Koshore rejects this.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X