• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রধানমন্ত্রী মোদীকে অবমাননা ফেসবুকের পদস্থ আধিকারিকদের,পাল্টা চাপ দিয়ে জুকারবার্গকে চিঠি রবিশঙ্করের

ফেসবুকের সঙ্গে বিজেপির গোপন আঁতাতের অভিযোগ করে মার্ক জুকেরবার্গকে চিঠি দিয়েছিল কংগ্রেস। তারপর পাল্টা চাপ তৈরি করতে কেন্দ্রীয় তথ্য প্রযুক্তি মন্ত্রী রবি শঙ্কর প্রসাদ চিঠি দিলেন মার্ক জুকারবার্গকে। তিনি অভিযোগ করেছেন ফেসবুকের কর্মীরা অন রেকর্ড প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং অন্যান্য সিনিয়র কেন্দ্রীয় মন্ত্রীদের নিয়ে ঠাট্টা তামাশা করেন। ফেসবুকে কর্মরত অবস্থায় পদস্থ আধিকারিকদের এরকম কাজকর্ম একেবারেই উপযুক্ত নয় বলে জুকারবার্গকে চিঠিতে লিখেছেন তিনি।

জুকারবার্গকে চিঠি

জুকারবার্গকে চিঠি

ফেসবুকের পদস্থ কর্মী এবং আধিকারিকরা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং অন্যান্য কেন্দ্রীয় মন্ত্রীদের নিয়ে অন রেকর্ড ঠাট্টা তামাশা করেন। সংস্থার উচিত এই নিয়ে কড়া হওয়া। ফেসবুক সিইও মার্ক জুকারবার্গকে চিঠি দিয়ে সরাসরি এমনই অভিযোগ করলেন কেন্দ্রীয় তথ্য ও প্রযুক্তি মন্ত্রী রবি শঙ্কর প্রসাদ। ফেসবুক বিজেপি গোপন আঁতাত নিয়ে কংগ্রেস সরব হওয়ার পরেই পাল্টা চাপ তৈরি করতেই কেন্দ্রীয় মন্ত্রীর এই চিঠি বলে মনে করছে রাজনৈতিক মহল।

রবিশঙ্করের অভিযোগ

রবিশঙ্করের অভিযোগ

রবি শঙ্কর প্রসাদ অভিযোগ করেছেন ২০১৯ সালের লোকসভা ভোটের সময় একাধিক পেজ ডিলিট করা হয়েছে বিজেপির। যাঁরা বিজেপি সরকারের নীতিতে বিশ্বাসী তাঁদের পেজ ডিলিট করা হয়েছে। তার কারণ উল্লেখ করা হয়নি ফেসবুকের পক্ষ থেকে। সোশ্যাল মিডিয়া প্লাটফর্মের এই ধরনের আচরণ মেনে নেওয়া যায় না বলে আক্রমণ শানিয়েছেন রবিশঙ্কর।

ফেসবুক বিজেপি গোপন আঁতাত

ফেসবুক বিজেপি গোপন আঁতাত

ওয়াল স্ট্রিট জার্নালে খবরে ফাঁস হয়ে যায় ভারতে নিযুক্ত ফেসবুক প্রধানের সঙ্গে বিজেপির গোপন আঁতাত। বিজেপি নেতাদের উস্কানি মূলক একাধিক মন্তব্য ফেসবুকে আটকানোর চেষ্টা করা হয়নি এই গোপন আঁতাতের কারণেই। বিজেপি নেতাদের একাধিক উস্কানিমূলক মন্তব্যের কোনও স্ক্যানিংই করা হত না। তারপরেই ভারতে নিযুক্ত ফেসবুক প্রধানের বিরুদ্ধে এফআইআর করা হয়।

কংগ্রেসের চিঠি

কংগ্রেসের চিঠি

ভারতে নিযুক্ত ফেসবুক প্রধানের সঙ্গে বিজেপির গোপন আঁতাতের অভিযোগ তদন্ত করে দেখার দাবি জানিয়ে ফেসবুক সিইও মার্ক জুকারবার্গকে চিঠি দেয় কংগ্রেস। সেখানে বিজেপির সঙ্গে গোপন আঁতাতে সব তথ্য প্রমাণ দেওয়া হয়েছে। ভারতে বিজেপির প্রতি পক্ষপাতিত্ব করছে ফেসবুক প্রধান এমনই অভিযোগ করা হয়েছে কংগ্রেসের চিঠিতে।

শুভেন্দুর সঙ্গে কারা রয়েছেন তৃণমূলের, সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করে যাচাই শুরু

English summary
Ravi Shankar Prashad write letter to Mark Zuckerberg says accused facebook employees abuse PM Narendra Modi
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X