• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাদল অধিবেশনের প্রথমদিন বলিউডে মাদক পাচার নিয়ে সুর চড়ালেন রবি কিষাণ

সুশান্ত মৃত্যু কাণ্ডে মাদক যোগ সামনে আসায় এনসিবির হাতে গ্রেফতার হয়েছেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী। বলিউডের এই মাদক কাণ্ডের আঁচ সোমবার এসে পড়ল লোকসভার বাদল অধিবেশনে। বিজেপি সাংসদ রবি কিষাণ বলিউডে মাদক পাচার নিয়ে লোকসভায় সরব হলেন।

বাদল অধিবেশনের প্রথমদিন বলিউডে মাদক পাচার নিয়ে সুর চড়ালেন রবি কিষাণ

ভোজপুরি অভিনেতা তথা সাংসদ পাকিস্তান ও চিন হয়ে পাঞ্জাব ও নেপালে মাদক চোরাচালানের চেষ্টা ব্যর্থ করার আবেদন করেন কেন্দ্রকে। রবি কিষাণ বলেন, '‌মাদক পাচার ও নেশার সমস্যা বেড়ে চলেছে। দেশের যুব সমাজকে এভাবে ধ্বংস করার ষড়যন্ত্র এবং তাতে যোগ দিয়েছে প্রতিবেশি দেশগুলি। প্রত্যেক বছর পাকিস্তান ও চিন থেকে এই দেশে মাদক প্রবেশ করে। পাঞ্জাব ও নেপালের রাস্তা হয়ে।’‌ সোমবার বাদল অধিবেশনের প্রথম দিনই বিজেপি সাংসদ বলেন, '‌এটি আমাদের ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গেও যুক্ত। অনেককেই ধরা হয়েছে। এনসিবি ভালো কাজ করছে। আমি কেন্দ্রকে আবেদন করব এ বিষয়ে কড়া ব্যবস্থা নিতে, মূল দোষীদের ধরতে এবং তাদের শাস্তি দিতে এবং প্রতিবেশি দেশের প্রচেষ্টাকে ব্যর্থ করতে।’‌

এনসিবির হাতে অভিনেত্রী রিয়া চক্রবর্তী গ্রেফতারের পরই বাদল অধিবেশনে মাদক ইস্যু নিয়ে প্রশ্ন তোলেন বিজেপি সাংসদ। এনসিবির মতে, মাদক সিন্ডিকেটের একজন সক্রিয় সদস্য হলেন রিয়া এবং তিনি সুশান্তের জন্য মাদক নিয়ে আসতেন। যদিও রিয়া জানিয়েছেন যে তাঁকে মিথ্যাভাবে ফাঁসানো হয়েছে এই মামলায়। তবে এই মাদক কাণ্ডে বলিউডের বেশ কিছু নাম সামনে এসেছে।

Puja Special : করোনা আবহে মন খারাপ ঢাকিদের,অনিশ্চয়তায় কাটছে দিন

সোনার দাম ১৪ সেপ্টেম্বর কলকাতায় কত! একনজরে সোমবারের দর

English summary
ravi kishan raises drug trafficking in bollywood in lok sabha
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X