• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বলিউড মাদক কাণ্ড নিয়ে সরব হওয়ার ফল, ওয়াই ক্যাটাগরির নিরাপত্তা রবি কিষাণকে‌

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের পর এবার ওয়াই ক্যাটাগরির নিরাপত্তা পেলেন বিজেপি সাংসদ ও অভিনেতা রবি কিষাণ। প্রসঙ্গত, বাদল অধিবেশনের প্রথম দিনই রবি কিষাণ বলিউডের মাদক কাণ্ড নিয়ে সংসদে সরব হয়েছিলেন। যার জন্য তাঁকে প্রাণে মারার হুমকি দেওয়া হয়েছে। সেই কারণেই তাঁকে ওয়াই ক্যাটাগরির নিরাপত্তা দেওয়া হল। এ জন্য বিজেপি সাংসদ বৃহস্পতিবার উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ সরকারকে টুইটে নিজের কৃতজ্ঞতা প্রকাশ করেন।

ওয়াই ক্যাটাগরির নিরাপত্তা রবি কিষাণকে‌

বৃহস্পতিবার রবি কিষাণ তাঁর পরিবার ও তাঁর কেন্দ্রের মানুষকে নিরাপত্তা দেওয়ার জন্য মুখ্যমন্ত্রী আদিত্যনাথকে ধন্যবাদ জানান এবং সাংসদ এও জানিয়েছেন যে মানুষের চিন্তাকে সরকারের কাছে পৌঁছে দেওয়ার জন্য তিনি অনবরত সুর চড়িয়ে যাবেন। তিনি টুইটে বলেন, '‌শ্রদ্ধেয় মহারাজ জি, আমার ও আমার পরিবার ও লোকসভা কেন্দ্রের মানুষদের সুরক্ষার কথা মাথায় রেখে ওয়াই ক্যাটাগরির সুরক্ষা প্রদান করার জন্য ধন্যবাদ। আমার কৃতজ্ঞতা জানানোর ভাষা নেই। আমার গলার স্বর উচ্চ হবেই সংসদে।’‌

প্রসঙ্গত ভোজপুরি অভিনেতা তথা সাংসদ জানিয়েছিলেন যে পাকিস্তান ও চিন হয়ে পাঞ্জাব ও নেপালে মাদক প্রবেশ করে, সেই চোলাচালানের চেষ্টা ব্যর্থ করার জন্য সরকারকে বলেন তিনি। তিনি এও জানিয়েছিলেন যে ফিল্ম ইন্ডাস্ট্রির অনেকেই এই মাদক নেশার সঙ্গে যুক্ত এবং এনসিবি ভালো কাজ করছে। রবি কিষাণের এই মন্তব্যের পর বলিউডের অনেকেই কটাক্ষ করেন তাঁকে। তাঁর এই বিবৃতির পর তাঁর সহকর্মী সাংসদ জয়া বচ্চন আক্রমণ করেন রবি কিষাণকে।

English summary
After Kangana Ranaut, this time Uttar Pradesh government gave Y category security to Ravi Kishan
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X