• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনায় দেশের পাশে টাটা গোষ্ঠী, ১ হাজার ৫০০ কোটির অর্থসাহায্য চিকিৎসাখাতে

গোটা দেশের মানুষের কাছে এখন একজনই প্রতিদ্বন্দ্বী, তা হল করোনা ভাইরাস। এই যুদ্ধে জিততে তাই সব মানুষ এক কাট্টা হয়ে লড়াই চালাচ্ছে। সেই লড়াইয়ে অর্থ সাহায্য নিয়ে এগিয়ে এলেন রতন টাটা। টাটা গ্রুপ তথা টাটা ট্রাস্ট ও টাটা সন্সের পক্ষ থেকে অর্থ সাহায্য করা হল ১ হাজার ৫০০ কোটি টাকা।

করোনায় দেশের পাশে টাটা গোষ্ঠী, ১ হাজার ৫০০ কোটির অর্থসাহায্য চিকিৎসাখাতে

টাটা ট্রাস্টের পক্ষ থেকে ৫০০ কোটি টাকা, আর টাটা সন্সের পক্ষ থেকে আরও এক হাজার কোটি টাকা অর্থ সাহায্য দেওয়া হল দেশের বুকে করোনা বিপর্যয় রুখতে। রতন টাটা এই অনুদানের কথা ঘোষণা করে জানান, সময়ের প্রয়োজনে তাঁরা এই সিদ্ধান্ত নিয়েছেন। কেননা মানবজাতির কাছে একটা বড় বিপর্যয় হল এই করোনা ভাইরাস।

তিনি বলেন, চিকিৎশক থেকে শুরু করে স্বাস্থ্যকর্মীদের সংক্রমণ প্রতিরোধী পোশাক, টেস্টিং কিট, ভেন্টিলেটর-সহ অত্যাধুনিক চিকিৎসা পরিকাঠামো গড়ে তুলতেই এই অর্থ প্রদান করা হচ্ছে। টাটা সন্সের তরফে পৃথকভাবে বিবৃতি দিয়ে বলা হয়েছে টাটা ট্রাস্টের কর্ণধার রতন টাটার সঙ্গে সমন্বয় রেখেই এই উদ্যোগ নিয়েছেন তাঁরা।

উ:২৪ পরগনায় ৩১ টি কোয়ারেন্টাইন সেন্টার চালু হচ্ছে

কোনও আগাম পরিকল্পনা ছাড়াই দেশে লকডাউন ঘোষণা করা হয়েছে। ফলে করোনা ভাইরাসের পাশাপাশি আরও এক খাঁড়া ঝুলছে দেশবাসীর কাছে। সিংহভাগ মানুষ কাজ হারিয়ে সমস্যায় পড়েছে। তাঁদের হাতে না আছে অর্থ, না আছে বাড়িতে খাবহার মজুত। ভিনরাজ্যে আটক অনেক শ্রমিক ও সাধারণ মানুষও থাকা-খাওয়া নিয়ে সমস্যায় পড়েছেন।

English summary
Tata trust and Tata sons commit to gives rupees 1500 crore donation for coronavirus battle. He announces to give this donation for medical treatment purpose
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X