• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

১২ বোতল মদ চেটে সাফ ইঁদুরের, ঘটনায় তাজ্জব মালিকপক্ষ

১২ বোতল মদ চেটে সাফ ইঁদুরের, ঘটনায় তাজ্জব মালিকপক্ষ
Google Oneindia Bengali News

করোনা আবহে একটু হাল্কা চালের খবর শুনতে পেলে মন ও শরীর দু’‌টোই যেন ফুরফুরে হয়ে যায়। সেরকমই অদ্ভুত ধরনের এক ঘটনার সাক্ষী থাকল তামিলনাড়ু। ‌অভিযোগ উঠেছে, ১২টি সিল করা মদের বোতল থেকে মদ খেয়ে নিয়েছে ইঁদুর। এই অবিশ্বাস্য ঘটনা ঘটেছে এ রাজ্যের নীলগিরি জেলার গুদালুর শহরের কাছে সরকার পরিচালিত তাসম্যাক মদের দোকানে। ঘটনাটি প্রকাশ্যে আসে যখন লকডাউনের জন্য কদমপুঝার দোকান দীর্ঘদিন বন্ধ থাকার পর তাসম্যাক কর্মীরা সোমবার দোকান খুলে দেখেন এই কাণ্ড।

১২ বোতল মদ চেটে সাফ ইঁদুরের, ঘটনায় তাজ্জব মালিকপক্ষ

কর্মীরা দেখেন, ১২টি ওয়াইন বোতলের ক্যাপ খোলা এবং তাতে ইঁদুরের দাঁতের চিহ্ন রয়েছে এবং বোতল পুরো খালি। এই ঘটনা জানার পর তাসম্যাকের দায়িত্বপ্রাপ্ত অফিসার ও শীর্ষ কর্মকর্তারা তদন্তের নির্দেশ দিয়েছেন তদন্তে উঠে এসেছে যে দোকানের ভেতর ইঁদুরের উপস্থিতি পাওয়া গিয়েছে। ওই মদের বোতলগুলির মূল্য ১৫০০ টাকা।

এ বছরের গোড়ার দিকে, হরিয়ানার ৩০টি আলাদা আলাদা পুলিশ থানার মধ্যে ২৫টি থেকে ২৯ হাজার মদ গায়েব হয়ে যায়। রিপোর্টে জানা গিয়েছে, পুলিশ বাহিনী ৫০ হাজার লিটার দেশি মদ, ৩০ হাজার লিটার ইংলিশ ওয়াইন ও তিনহাজার বিয়ারের ক্যান বাজেয়াপ্ত করেছিল ৮২৫টি এ ধরনের মামলায়।

এর আগেও এ ধরনের ঘটনা বহু ঘটেছে। বছর দুয়েক আগে উত্তরপ্রদেশে বাজেয়াপ্ত হওয়া এক হাজার লিটার মদ খেয়ে ফেলেছিল ইঁদুর। জানা যায়, বেআইনি দোকান থেকে বাজেয়াপ্ত করা মদের বোতল দিব্যি রাখা হয়েছিল বরেলির ক্যান্টনমেন্ট থানায়। কখন যেন ইঁদুরের দল পিলপিলিয়ে ঢুকে চুকচুক করে পান করে গিয়েছে সুরা, দাবি করে উত্তরপ্রদেশ পুলিশ। অতীতে ৯ লক্ষ লিটার মদ উধাও হয়ে যাওয়ার জন্যও ইঁদুরের দলকে দায়ী করা হয়েছিল। সে বার অবশ্য উত্তরপ্রদেশ নয়, এই দাবি করেছিল বিহার পুলিশ

English summary
rat drinks alchohol in tamil nadu govt run liquor outlet
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X