• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জয়া বচ্চনের সঙ্গে একমত মিমি, ধর্ষকের প্রকাশ্যে ফাঁসি চান তৃণমূল সাংসদ

তেলেঙ্গানার মহিলা পশু চিকিৎসককে ধর্ষণের পর খুন করে দেওয়ার ঘটনায় রাজ্য সভার সাংসদ জয়া বচ্চন আগেই সরব হয়েছিলেন। তিনি জানিয়েছিলেন, অভিযুক্তদের প্রকাশ্যে ফাঁসি দেওয়া হোক। সোমবার তৃণমূলের সাংসদ মিমি চক্রবর্তী রাজ্য সভার সাংসদ জয়া বচ্চনের সঙ্গে সহমত পোষণ করেন।

জয়া বচ্চনের সঙ্গে একমত মিমি, ধর্ষকের প্রকাশ্যে ফাঁসি চান তৃণমূল সাংসদ

মিমি বলেন, '‌আমি তাঁর সঙ্গে একমত। আমি মনে করি না ধর্ষকদের সুরক্ষা দিয়ে আদালতে নিয়ে গিয়ে বিচারের জন্য অপেক্ষা করা। সঙ্গে সঙ্গে তাদের শাস্তি দেওয়া উচিত।’‌ তৃণমূল সাংসদ আরও বলেন, '‌ধর্ষকদের শাস্তি দিতে যতটা সময় অতিবাহিত হয়, সেই সময় আক্রান্তের পরিবারেরও খুব খারাপ অনুভূতি হয়।

তাই যত দ্রুত সম্ভব এইসব দোষীদের শাস্তি দেওয়া দরকার।’‌ সোমবার জয়া বচ্চন হায়দরাবাদের ঘটনা নিয়ে অত্যন্ত বিরক্তি প্রকাশ করে জানান যে তেলেঙ্গনা খুন ও ধর্ষণের জন্য অভিযুক্তদের সঠিক বিচার হলো তাদের প্রকাশ্যে ফাঁসি দেওয়া হোক। গত সপ্তাহে মহিলা পশু চিকিৎসককে ধর্ষণ করে জীবন্ত পুড়িয়ে দেওয়া হয়। তাঁর দগ্ধ দেহ উদ্ধার হয় রঙ্গা রেড্ডি জেলার প্রত্যন্ত এলাকা থেকে। সাইবারাবাদ পুলিশ অভিযুক্ত চারজনকে গ্রেফতার করে।

সাংসদ মিমি এই ঘটনা প্রসঙ্গে বলেন, '‌আমি সকলের কাছে ও এ সংক্রান্ত মন্ত্রকের কাছে আবেদন এবং অনুরোধ করব যে ধর্ষণ ও শ্লীলতাহানির বিরুদ্ধে কড়া আইন নিয়ে আসা হোক।’‌

সীমান্তে গোলাগুলি চালানোর ফাঁকে জঙ্গি ঢোকানোর চেষ্টা করে পাকিস্তান, ফের জানিয়ে দিল বিএসএফ

English summary
rapist should be lyinched publickly tmc mp mimi agreed with jaya bachchan
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X