India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

দ্রৌপদীর বদলে সীতার বস্ত্র হরণ, সুরজেওয়ালার মুখ ফস্কানো মন্তব্যে বিপাকে কংগ্রেস

Google Oneindia Bengali News

বেশ ছিল কংগ্রেস। নবী বিতর্কের মতো বড় একটা ইস্যুন পেয়েছিল তাঁরা। একদম আন্তর্জাতিক স্তরে বিজেপির মুখপাত্রের বক্তব্য নিয়ে কাটাছেঁড়া হচ্ছে। চাপে পড়ে মন্তব্যকারীকে বরখাস্ত করেও ফল হয়নি। ঠিক এমন সময়ে একটা মুখ ফস্কে ভুল , ব্যাস বিজেপি পেয়ে গেল সুযোগ। কংগ্রেস নেতা রনদীপ সুরজেওয়ালা মুখ ফস্কে দ্রৌপদীর বস্ত্র হরণকে বসিয়ে দিলেন সীতার ঘাড়ে আর যায় কোথায় ? হইহই করে উঠেছে বিজেপি।

দ্রৌপদীর বদলে সীতার বস্ত্র হরণ, সুরজেওয়ালার মুখ ফস্কানো মন্তব্যে বিপাকে কংগ্রেস

সুরজেওয়ালা এই মন্তব্যটি দেশের গণতান্ত্রিক প্রতিষ্ঠান এবং তদন্ত সংস্থাগুলিকে অসম্মান অভিযোগ করে কেন্দ্রের সমালোচনা করছিলেন। ইডি, সিবিআই এবং আয়কর দফতর সমস্ত জায়গার বিজেপি বস্ত্র হরণ করছে বিজেপি এই কথাটা বলেতে চেয়েছিলেন কংগ্রেস নেতা। সেটা বলতে গিয়ে প্রবীণ নেতা বলেন যে, কেন্দ্র এই ধরনের সমস্ত প্রতিষ্ঠানের তাৎপর্য নষ্ট করছে।

তিনি বলেন , "বিজেপি আগের রাজ্যসভা নির্বাচনে খারাপভাবে হেরেছিল। সত্য, গণতন্ত্র, আইন এবং নৈতিকতার জয় হবে। বিজেপি গণতন্ত্রের বস্ত্র হরণ করতে চায়, ঠিক যেমন দেবী সীতার বস্ত্র হরণ করা হয়েছিল। যারা ওই কাজ করেছিল তাঁরা ফল পেয়েছিল। বিজেপি এই খারাপ কাজ করছে তাঁর ফলও ভালোভাবে এবার তাঁরা পাবে। তারা রাজ্যসভা নির্বাচনে হেরে যাবে এবং তাদের মুখোশ খুলে যাবে।" ব্যাস আর যায় কোথায়। এ নিয়েই বিজেপি তাঁর উপর ঝাঁপিয়ে পড়েছে , বলতে শুরু করেছে যে কংগ্রেসভগবান রামের অস্তিত্ব অস্বীকার করছে। এমন আরও নানা কথা তাঁরা এখন বলছেন।

যদিও এই কথা দ্রুত ঠিক করে দিয়েছেন সুরজেওয়ালা। রাজ্যসভা নির্বাচনের আগে একটি সংবাদ সম্মেলনে তিনি এসে বলে দেন যে আসলে দ্রৌপদীর কথা উল্লেখ করতে চেয়েছিলাম, যাকে পঞ্চ পাণ্ডবের সামনে বিবস্ত্র করে অপমান করার চেষ্টা হয়েছিল। সমগ্র সভা রাজা ধৃতরাষ্ট্রের দরবারে এই ঘটনা ঘটেছিল বলে সবাই জানেন। এটাই লেখা আছে মহাভারতে। আমি ওটাই বলতে চেয়েছিলাম, ভুল করে সীতা দেবীর নাম করে ফেলেছি। এর মধ্যে ইচ্ছাকৃত কোনও ব্যাপার নেই কিংবা আমি ভগবান রামের অস্বিত্বকে অস্বিকার করি এমন কোনও ব্যপার নেই। এটা মুখ ফস্কে ভুল হয়ে গিয়েছে। তবে বিজেপি সত্যিই খারাপ কাজ করছে তাঁর ফল তাঁরা হাতেনাতে পাবে। এই রাজ্যসভা নির্বাচনে তাঁরা আগের বারের মতোই হেরে যাবে।

তবে এখনও নবী বিতর্ক তুঙ্গে রয়েছে , যার জেরে চাপে রয়েছে বিজেপি। তাই এই বিতর্ক ভুল ধরে তাঁরা উঠে দাঁড়াবার চেষ্টা করেছিল।

'আমাকে খুন করলে খুশি হবেন...'! নবান্ন থেকে সংহতি রক্ষায় বড় বার্তা মমতার 'আমাকে খুন করলে খুশি হবেন...'! নবান্ন থেকে সংহতি রক্ষায় বড় বার্তা মমতার

English summary
Randeep Surjewala's confuses Goddess Sita with Draupadi
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X