India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

জ্বালানির দাম বৃদ্ধিতে মোদী সরকারের পাশে রামদেব! ধমকালেন সাংবাদিকদের, ভিডিও ভাইরাল

Google Oneindia Bengali News

সাংবাদিকদের (Journalist) প্রশ্নে মেজাজ হারালেন বাবা রামদেব (baba ramdev)। ওই সাংবাদিক বাবা রামদেবকে জ্বালানির দাম কমানো নিয়ে তাঁর মন্তব্য সম্পর্কে প্রশ্ন করেছিলেন। আর তাতেই মেজাজ হারিয়ে সাংবাদিককে হুমকি দেন। রামদেবের সেই ভিডিও (video) ইতিমধ্যেই ভাইরাল (viral) হয়েছে।

রামদেবের গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ প্রদর্শন | Oneindia Bengali

সাংবাদিক পুরনো মন্তব্য স্মরণ করিয়ে দেন

সাংবাদিক পুরনো মন্তব্য স্মরণ করিয়ে দেন

হরিয়ানার কারনালে এক অনুষ্ঠানে এক সাংবাদিক পতঞ্জলির ব্র্যান্ড অ্যাম্বাসাডারকে জিজ্ঞাসা করেন, রামদেবের পুরনো মন্তব্য সম্পর্কে, যেখানে যোগগুরু বলেছিলেন, জনগণের এমন সরকার বিবেচনা করা উচিত, যেখানে পেট্রোল লিটার পিছু ৪০ টাকা এবং রান্নার গ্যাস সিলিন্ডার পিছু ৩০০ টাকা হওয়া উচিত।

রামদেবের নিশানায় সাংবাদিক

প্রশ্নের উত্তরে রামদেব বলেন, হ্যাঁ, তিনি বলেছিলেন। তবে তিনি (সাংবাদিক) কী করতে পারেন? তাঁকে এই ধরনের প্রশ্ন যেন না করা হয়, বলেন রামদেব। পাশাপাশি তিনি আরও বলেন, তিনি কি তাঁর (সাংবাদিক) ঠিকেদার, যে প্রশ্নের উত্তর দেবেন!
এইসময় ওই সাংবাদিক ফের একবার সেই প্রশ্ন করেন। সেই সময় রামদেব ক্ষুব্ধ হন। সাংবাদিকের দিকে লক্ষ্য করেন বলে, সেই মন্তব্য তিনি করেছিলেন। কিন্তু তার জন্য তিনি (সাংবাদিক) কী করবেন? এবার তিনি সাংবাদিককে মুখ বন্ধ করতে বলেন। বলেন, যদি সেই প্রশ্ন আবারও করা হয়, তাহলে ভাল হবে না। এইভাবে কথা বলাও উচিত নয়, বলেন রামদেব। পতঞ্জলী ব্র্যান্ড অ্যাম্বাসাজার বলেন, তিনি (সাংবাদিক) নিশ্চয়ই ভদ্র বাবা-মায়ের সন্তান। রামদেবের এই কথার সময় পাশে বসা ভক্তদের হাতে তালি দিতে দেখা যায়।

সাধারণ মানুষকে কঠোর পরিশ্রম করতে আহ্বান

সাধারণ মানুষকে কঠোর পরিশ্রম করতে আহ্বান

রামদেব সাধারণ মানুষকে কঠিন পরিস্থিতিতে আরও কঠোর পরিশ্রম করতে বলেছেন। তিনি বলেছন, সরকার বলছে, যদি জ্বালানির দাম কম হয়, তাহলে তারা কর পাবে না। তাহলে কীভাবে দেশ চলবে, কীভাবে সেনাকে বেতন দেবে, কীভাবে রাস্তা তৈরি হবে? তবে মুদ্রাস্ফীতি কমানোর ব্যাপারে তিনি একমত বলে জানিয়েছেন। এব্যাপারে সাধারণ মানুষকে কঠোর পরিশ্রম করতে বলে তিনি। নিজের সম্পর্কে রামদেব বলেন, ভোর ৪ টেয় ঘুম থেকে উঠে রাত ১০ টা পর্যন্ত কাজ করেন তিনি।

বৃহস্পতিবারেও বেড়েছে পেট্রোল ও ডিজেলের দাম

বৃহস্পতিবারেও বেড়েছে পেট্রোল ও ডিজেলের দাম

এদি্কে বৃহস্পতিবারের বেড়েছে পেট্রোল ও ডিজেলের দাম। কলকাতায় পেট্রোল ও ডিজেলের দাম বেড়েছে লিটার পিছু যথাক্রমে ৮৩ ও ৮০ পয়সা করে। দাম গিয়ে দাঁড়িয়েছে লিটার পিছু যথাক্রমে ১১১.৩৫ টাকা এবং ৯৬.২২ টাকা। এনিয়ে গত ১০ দিনে ৯ বার জ্বালানির মূল্যবৃদ্ধি হল। সব মিলিয়ে এইদফায় এখনও পর্যন্ত লিটার পিছু জ্বালানির ৬.৪০ টাকা মূল্যবৃদ্ধি হয়েছে। এদিকে জ্বালানির দাম বৃদ্ধি নিয়ে সারা দেশেই মোদী সরকার বিরোধীদের বিক্ষোভের মুখে পড়েছে।

৪ জেলায় তাপপ্রবাহ, ১২ জেলায় বৃষ্টির পূর্বাভাস! একনজরে উত্তর ও দক্ষিণবঙ্গের আবহাওয়ার আপডেট৪ জেলায় তাপপ্রবাহ, ১২ জেলায় বৃষ্টির পূর্বাভাস! একনজরে উত্তর ও দক্ষিণবঙ্গের আবহাওয়ার আপডেট

English summary
Ramdev loses cool on his previuous comments and question of price rise of petrol and diesel
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X