• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মোদীর দিকে 'হাওয়া' দেখে এনডিএতে আসা বিজেপি শরিক মুখ ঘোরাতে শুরু করল! টুইট-বোমা অথওয়ালের

  • |

বিজেপির ঘনিষ্ঠ শরিক শিবসেনা ইতিমধ্যেই গেরুয়া শিবিরের সঙ্গ ছেড়েছে বহু আগেই। এরপর কৃষি আইন নিয়ে মোদী সরকারের জোট ছেড়েছে শিরোমনি আকালি দল। এবার বিজেপির আরও এক ঘনিষ্ঠ শরিক আরপিআই পদ্ম শিবিরের থেকে দূরত্ব বাড়াতে শুরু করল।

 মোদীর পাশে কেন দাঁড়িয়েছিলেন অথওয়ালে?

মোদীর পাশে কেন দাঁড়িয়েছিলেন অথওয়ালে?

২০১৯ সালে লোকসভা ভোট জেতার পর সংসদে দাঁড়িয় রামদাস অথওয়ালে বলেছিলেন, 'রাগহুলজি আপনি ওখানে বসে আছেন এর জন্য আপনাকে শুভেচ্ছা।যখন আপনাদের সরকার ছিল, তখন আপনার সঙ্গে ছিলাম আমি। নির্বাচনের আগে কংগ্রেসের লোকজন আমায় বলছিলেন যে এদিকে আসুন এদিকে আসুন, আমি দেখলাম হাওয়া মোদীজির দিকে। ' এই বক্তব্য দিয়ে মজার ছলে সংসদে রামদাস অথওয়ালে জানিয়েছিলেন যে তিনি কেন মোদীর পক্ষে আসেন। আর তার এক বছর কাটতে না কাটতেই মোদীর বিজেপির সিদ্ধান্তের বিরোধিতায় অথওয়ালে।

 বিজেপির দিক থেকে মুখ ফেরালেন অথওয়ালে!

বিজেপির দিক থেকে মুখ ফেরালেন অথওয়ালে!

বিজেপির নেতৃত্বাধীন এনডিএ জোটের শরিক তাঁর পার্টি আরপিআই। আর সেই রামদাস অথওয়ালেই এবার বিজেপির সিদ্ধান্তের বিরুদ্ধে জোরদার বক্তব্য রাখতে শুরু করলেন। তিনি তীব্র বিরোধিতার সুরে এদিন টুইট করে , মহারাষ্ট্রে অউরাঙ্গাবাদের নাম বদলের প্রতিবাদ করেন।

'বিরোধিতা থাকবে'

'বিরোধিতা থাকবে'

মহারাষ্ট্র বিজেপি জানিয়েছে, দল যখন অউরঙ্গাবাদের পুরসভা ভোটে জয়ের পর ক্ষমতায় আসবে, তখন সেখানের নাম পরিবর্তন করা হবে। অউরাঙ্গাবাদের নাম বদলে সম্ভাজিনগর করা হবে। আর তাতেই বিরোধিতা করছে রামদাস অথওয়ালের দল।

নাম বদল ঘিরে মারাঠাভূমে চড়ছে পারদ

নাম বদল ঘিরে মারাঠাভূমে চড়ছে পারদ

এদিকে, অউরাঙ্গাবাদের নাম বদল ঘিরে মহারাষ্ট্রের শিবসেনা জোটের মধ্যে থেকেও সিদ্ধান্তের বিরোধিতা শুরু করেছে কংগ্রেস। তারপরই শিবসেনা ড্যামেজ কন্ট্রোল করে জানিয়েছেন, বালাসাহেব ঠাকরে নিজেই অউরাঙ্গাবাদকে সম্ভাজিনগর নামে অভিহিত করতেন। ফলে নাম বদল হবে। শিবসেনার দাবিকে সমর্থন করেছে শিবসেনার প্রাক্তন শরিক ও বর্তমান চক্ষুশূল বিজেপি।

Positive Story : দৈনিক আক্রান্তের তুলনায় ১৩ হাজার বেশি হল সুস্থতার সংখ্যা

English summary
Ramdas Athawale opposes Ally BJP over renaming Aurangabad to Sambhajinagar
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X