• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাম মন্দিরের জন্য আর রুপোর ইট অনুদান পাঠাতে কেন বারণ করছে ট্রাস্ট!

  • |

রাম জন্মভূমি তীর্থ ক্ষেত্র ট্রাস্টের তরফে সদস্যরা এবার অনুদানদাতাদের প্রতি বিনীত আবেদন রাখছেন। এতদিন ধরে রাম মন্দির নির্মাণের জন্য দেশ বিদেশের বিভিন্ন জায়গা থেকে প্রচুর রুপোর ইট এসেছে। এবার সেই রুপোর ইট পাঠাতে বারণ করছে ট্রাস্ট।

রাম মন্দিরের জন্য আর রুপোর ইট অনুদান পাঠাতে কেন বারণ করছে ট্রাস্ট!

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, রুপোর ইটের সংখ্যা ব্যাঙ্ক লকারে বাড়তে শুরু করেছে। এবার আর লকারে রুপোর ইট রাখার জায়গা নেই। একথা জানিয়েছে খোদ ট্রাস্ট। ট্রাস্টের তরফে অনীল মিশ্র জানিয়েছেন, এবার রুপোর ইটকে নিরাপদে রাখা মুশকিল হতে শুরু করেছে। ফলে অনুদানদাতাদের অনুরোধ করা হচ্ছে যে তাঁরা যে ন আর রুপোর ইট না পাঠান।

ট্রাস্টের তরফে জানানো হয়েছে, শ্রীরামচন্দ্রের প্রতি ভক্তদের যে শ্রদ্ধা রয়েছে, সেই দিককে সম্মান জানিয়েই রুপোর ইট পাঠানোর ক্ষেত্রে এই অনুরোধ করা হচ্ছে। ট্রাস্ট জানাচ্ছে এই রুপোর ইটগুলিকে সুরক্ষিত রাখতেই বহু টাকা খরচ করতে হচ্ছে। যা নিঃসন্দেহে বড় বিষয়।

জানা গিয়েছে, রাম মন্দির নির্মাণে এখনও পর্যন্ত ১৬০০ কোটি টাকার নগদ টাকা অনুদান হিসাবে পেয়েছে ট্রাস্ট। এই অনুদান সংগ্রহণের জন্য বহু টিম তৈরি করে কাজ করে গিয়েছে ট্রাস্ট। বহু ক্ষেত্রে মানি ট্রাস্টফার হয়েছে আবার কোথাও চেক কেটেও অনুদান দেওয়া হয়েছে।

English summary
Ram Temple Trust Requests Donors to Not Send Silver Bricks , know the reason
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X