• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাম রহিমের ভয়ে সমকামীতে ভরে গিয়েছিল ডেরা সাচা, একের পর এক রহস্যের পর্দাফাঁস প্রাক্তন অনুগামীদের

  • |

ধর্ষক বাবা গুরমিত রাম রহিম জেলে বসে ২০ বছরের জন্য ঘানি টানছে। তবে তার তৈরি সাম্রাজ্য ডেরা সাচা সৌদা থেকে একেরপর এক রহস্যের পর্দাফাঁস হয়ে চলেছে। এবার সামনে এল রাম রহিমের ভয়ে অনেক পুরুষই সমকামী হতে বাধ্য হয়েছেন। রাম রহিমের এক অনুগামীই এই তথ্য সামনে এনেছে।

রাম রহিমের ভয়ে সমকামীতে ভরে গিয়েছিল ডেরা সাচা

অভিযোগ, ডেরা সাচা সৌদা প্রধান নিজের পুরুষ ভক্তদের ধরে নির্বীজকরণ করিয়ে দিত। কারণ যৌনতায় আসক্ত রাম রহিম তাদের হিংসা করত। কোনও মহিলার প্রতি যাতে তাদের আকর্ষণ না তৈরি হয় সেজন্য ধরে ধরে নির্বীজকরণ করিয়ে দেওয়া হতো।

ডেরার প্রাক্তন অনুগামী গুরদাস সিং তুর জানিয়েছেন, ডেরার মহিলাদের কাছাকাছি কোনও পুরুষকে ঘেঁষতে দিত না রাম রহিম। এমনকী নিজের স্ত্রীকেও বোন বলে সম্বোধন করতে বলত স্বামীদের। যদি কেউ নিজের পরিচিত মহিলার সঙ্গে ধরা পড়ে যেতেন, তাদের সবার সামনে হেনস্থা করা হতো। পরে ধরে নির্বীজকরণ করে দেওয়া হতো। সেই ভয়ে অনেকেই ডেরায় থাকাকালীন সমকামী হয়ে গিয়েছিলেন।

ধীরে ধীরে এভাবেই ডেরা সাচা ভরে উঠেছিল সমকামী মানুষে। অনেকে মহিলাদের সঙ্গে মিলন করতে না পেরে পুরুষ সঙ্গীদের কাছে টেনেই নিজের শরীরের চাহিদা মেটাতে বাধ্য হয়েছেন। এই ঘটনা রাম রহিম জানলেও কখনও ব্যবস্থা নেয়নি। কারণ তার উদ্দেশ্য ছিল, সে ছাড়া কেউ যেন মহিলাদের কাছে ঘেঁষতে না পারে। এভাবেই দিনের পর দিন মহিলাদের পাশাপাশি পুরুষদেরও নিগ্রহ চালিয়ে গিয়েছে ধর্ষক বাবা।

English summary
Ram Rahim’s aides turned homosexual to avoid castration, reveals ex Dera Sacha Sauda followers
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X