• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কোভিড-১৯ প্রকোপের মাঝে কতটা এগিয়েছে রামমন্দিরের কাজ?

দেশজুড়ে করোনা ভাইরাসের থাবায় স্তব্ধ জনজীবন। ক্রমেই এই সংক্রমণ ছড়িয়ে পড়ছে দেশের সর্বত্র। প্রতিদিন নতুন করে আক্রান্ত হচ্ছেন কয়েকশো জন। মৃতের সংখ্যাও বাড়ছে তড়তড়িয়ে। সংক্রমণ রুখতে লকডাউন চলছে দেশে। বর্তমান পরিস্থিতিতে সেই লকডাউনের মেয়াদ আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। এই পরিস্থিতিতে কোথায় দাঁড়িয়ে রামমন্দির নির্মাণের কাজ?

রামমন্দিরের অফিসিয়াল লোগো উন্মোচন

রামমন্দিরের অফিসিয়াল লোগো উন্মোচন

বুধবার হনুমান জয়ন্তী উপলক্ষে এক বড় পদক্ষেপ নেয় রাম জন্মভূমি তীর্থ ক্ষেত্র ট্রাস্ট। নির্মাণ কাজ বন্ধ থাকলেও লকডাউনের মাঝেই রামমন্দির সম্পর্কিত নথির কাজ সেরে রাখছে ট্রাস্ট। সেই রেশ টেনেই এদিন রামমন্দিরের অফিসিয়াল লোগো উন্মোচন করে ট্রাস্ট।

কেমন দেখতে রামমন্দিরের লোগোটি?

কেমন দেখতে রামমন্দিরের লোগোটি?

লোগোটি গোলাকৃতির। এতে দেখা যাচ্ছে সূর্য থেকে কিরণ ছড়িয়ে পড়ছে চতুর্দিকে। ক্ষত্রিয় যাতের শ্রীরামের সূর্যবংশ বোঝাতেই এই লোগো। লোগোতে শ্রীরামকে একটি সিংহাশনে বসে থাকতে দেখা যাচ্ছে। হাতে তাঁর তির ধনুক। লোগোর নিচের দিকে হনুমানের ছবিও রয়েছে। যানা গিয়েছে এই লোগো তৈরি করেছেন স্থানীয়রা।

এর আগে বাতিল করা হয়েছিল অযোধ্যার রাম নবমীর উৎসব

এর আগে বাতিল করা হয়েছিল অযোধ্যার রাম নবমীর উৎসব

এর আগে করোনা সংক্রমণের আশঙ্কায় বাতিল করা হয়েছিল অযোধ্যার রাম নবমীর উৎসব। এই বিষয়ে রামমন্দির কর্তৃপক্ষের তরফে বলা হয়েছিল, 'সারা বিশ্বে আজ সব থেকে বড় বিপদ হল করোনা ভাইরাস। আমাদের দেশেও প্রতিদিন এই মারণ ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বাড়ছে। তাই আমরা চাই না যে এই উৎসবে এসে কারও সংক্রমণ হোক। এই বিষয়টি চিন্তা করেই উৎসব বন্ধ রাখা হচ্ছে। ভক্তদের এই সময়ে মন্দির দর্শন করা ও সরযূ নদীতে স্নান করতে নিষেধ করা হচ্ছে।'

করোনা মোকাবিলায় রামমন্দিরের অর্থ সাহায্য

করোনা মোকাবিলায় রামমন্দিরের অর্থ সাহায্য

এরপর প্রধানমন্ত্রীর কেয়ার্স ফান্ডেও দান করেছিল রামমন্দির কর্তৃপক্ষ। করোনা ভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে ১১ লক্ষ টাকা দান করে শ্রী রাম জন্মভূমি তীর্থ ক্ষেত্র ট্রাস্ট।

English summary
ram mandir logo unveiled amid coronavirus outbreak in india
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X