• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

২৭ বছর পর অবস্থান বদল, অযোধ্যার অস্থায়ী মন্দির থেকে সরানো হল রামলালাকে

দীর্ঘ ২৭ বছর পর পুনস্থাপন করা হল রামলালাকে। অস্থায়ী মন্দির থেকে এলাকার মধ্যেই পূর্ব নির্দিষ্টস্থানে তাঁকে বসানো হল। এদিন ভোরে এই অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। এদিনের অনুষ্ঠানটি হয় ভোর সাড়ে চারটের সময়। এদিনই নবরাত্রি উৎসবের প্রথম দিন।

 রামলালাকে সরানো হল ২৭ বছর পর

রামলালাকে সরানো হল ২৭ বছর পর

রাম জন্মভূমির প্রধান দেবতা হল রামলালা। ২৭ বছর পর ( ৬ ডিসেম্বর, ১৯৯২) দেবতাকে গর্ভগৃহ থেকে সরানো হল। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাম জন্মভূমি তীর্থক্ষেত্র ট্রাস্টের সদস্যরা।

যোগী আদিত্যনাথের নেতৃত্বে অনুষ্ঠান

যোগী আদিত্যনাথের নেতৃত্বে অনুষ্ঠান

এদিনের অনুষ্ঠানের নেতৃত্বে ছিলেন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। এছাড়াও, নতুন দিল্লি, অযোধ্যা, বারাণসী, হরিদ্বার ও মথুরা থেকে অনেক পুরোহিত উপস্থিত ছিলেন।

অস্থায়ী মন্দির থেকে পাল্কি করে সরানো হয় দেবতাকে

অস্থায়ী মন্দির থেকে পাল্কি করে সরানো হয় দেবতাকে

রামলালাকে পালকিতে করে অস্থায়ী মন্দির থেকে সরানো হয়। দেবতাকে সরানোর সময়ও নির্দিষ্ট করে দিয়েছিলেন পুরোহিতরা। টার পাল্কি বাহকের অন্যতম ছিলেন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।

নতুন মন্দির তৈরির জন্যই সরানো হল রামলালাকে

নতুন মন্দির তৈরির জন্যই সরানো হল রামলালাকে

রাম জন্মভূমিতে তৈরি হতে চলেছে নতুন মন্দির। সেই জন্যই রামলালাকে সরানো হয়। এর আগে সোমবার থেকে মঙ্গলবার পর্যন্ত বৈদিক মতে চলে অনুষ্ঠান।

চিকিৎসকদের হেনস্থাকারীদের বিরুদ্ধে অমিত শাহর সুরে কড়া বার্তা অরবিন্দ কেজরিওয়ালেরওচিকিৎসকদের হেনস্থাকারীদের বিরুদ্ধে অমিত শাহর সুরে কড়া বার্তা অরবিন্দ কেজরিওয়ালেরও

English summary
Ram Lalla is relocated from the makeshift temple to a pre fabricated one in Ayodhya. UP CM Yogi Adityanath attended this ceremony in the very morning.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X