• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

হেমা মালিনীকে মোক্ষম জবাব রাখীর, ভোটের ময়দানে নামতে পারেন অভিনেত্রী

  • |
Google Oneindia Bengali News

বলিউড অভিনেত্রী রাখি সাওয়ান্ত তার সুন্দর কথার জন্য বেশ পরিচিত বলা চলে। নিজের বক্তব্যের কারণে প্রায়ই সময়েই খবরে থাকা রাখি আবারও এলেন লাইমলাইটে। এবার তিনি মথুরার সাংসদ ও অভিনেত্রী হেমা মালিনীর একটি কথার পরিপ্রেক্ষিতে উত্তর দিয়েছেন। প্রতিক্রিয়া জানিয়েছেন। কারণ, সম্প্রতি সাংবাদিকদের প্রশ্নের উত্তর দিতে গিয়ে ড্রিম গার্ল রাখী সাওয়ান্তের নাম নেন। রাখি সম্পর্কে কী জানালেন অভিনেত্রী, যা নিয়ে মোক্ষম জবাব দিলেন অভিনেত্রী। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

কী বললেন হেমা

সম্প্রতি মথুরায় গিয়েছিলেন হেমা মালিনী। এই সময় তাকে জিজ্ঞাসা করা হয়েছিল কঙ্গনা রানাউত মথুরা থেকে প্রতিদ্বন্দ্বিতা করবেন কিনা । এ বিষয়ে তিনি বলেন, এটা ভালো কথা, আমার আস্থা আছে ঈশ্বরের ওপর। ভগবান শ্রীকৃষ্ণ সব জানেন। গুড পয়েন্ট, মথুরায় কি সব তারকাদের প্রয়োজন? যে মথুরার সাংসদ হতে চায় তাকে আপনি হতে দেবেন না। আগামীকাল রাখী সাওয়ান্তকেও কী পাঠাবেন। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। তারই প্রতিক্রিয়া জানিয়েছেন রাখী।

রাখী কী বললেন

হেমা মালিনীর এই বক্তব্যে রাখী সাওয়ান্ত বলেন, আমি অত্যন্ত কৃতজ্ঞ যে মোদীজি সমাজের দায়িত্ব আমার কাঁধে দিচ্ছেন এবং এবার আমাকে নির্বাচনে নামাছেন। আসলে এটা গোপন ছিল যে আমি ২০২৪ সালের নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে যাচ্ছি। এটি মোদীজি এবং অমিত শাহ ঘোষণা করতে চলেছেন কিন্তু হেমা মালিনী জি ইতিমধ্যেই ঘোষণা করেছেন।

দেশের সেবা করতে চান রাখী

দেশের সেবা করতে চান রাখী

রাখী আরও বলেন, ছোটবেলা থেকেই আমি সমাজসেবা করার জন্য জন্মেছি এবং শুধু দেশের সেবা করতে চাই। আমাদের প্রধানমন্ত্রীর চা বানানোর কাজ করতে পারেন, তাহলে আমি বলিউডে থাকতে কেন মুখ্যমন্ত্রী হতে পারব না। তিনি হেমা মালিনীর উদ্দেশ্যে বলেন ২০২৪ সালে আপনি আমাকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে দেখবেন। তাহলে সত্যিই কি ভোটের ময়দানে নামছেন রাখী?

শারদীয়া নবরাত্রির সময় ভুলেও এই কাজগুলি করবেন না, জীবনে আসতে পারে আর্থিক সঙ্কটশারদীয়া নবরাত্রির সময় ভুলেও এই কাজগুলি করবেন না, জীবনে আসতে পারে আর্থিক সঙ্কট

English summary
rakhi sawant responded to hema malinis statement
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X